অর্জুন রেড্ডির চরিত্রের মানসিক বৃত্তটা ভীষণ পছন্দের: শাহিদ কাপুর

"এখন আমি আমার দাড়ি বড় করছি। এই মাসেই শুটিং শুরু হওয়ার কথা ছিল কিন্তু পরিচালকের আমার বড় দাড়ি চাই। সেপ্টেম্বরের শেষ থেকে শুরু করব শুটিং," বলছেন শাহিদ কাপুর।

By: Mumbai  August 20, 2018, 2:33:34 PM

শাহিদ কাপুর বিশ্বাস করেন তাঁর আসন্ন ছবি ‘অর্জুন রেড্ডি’ তাঁকে অভিনেতা হিসাবে চ্যালেঞ্জের মুখে ফেলবে। তাই ছবির শুটিং শুরুর অপেক্ষায় তিনি। ২০১৭ য় এই ছবি তেলুগুতে পরিচালনা করেছিলেন সন্দীপ রেড্ডি ভাঙ্গা। হিন্দি ‘অর্জুন রেড্ডিও’ পরিচালনা করবেন সন্দীপ ভাঙ্গা। ‘অর্জুন রেড্ডির’ হাত ধরেই বলিউডে পা দিতে চলেছেন তিনি। হিন্দি ছাড়া তামিলেও এ ছবির রিমেক হতে চলেছে।

আগেই জানা গিয়েছিল হিন্দিতে রিমেক হতে চলেছে এই তেলুগু ছবি। সে ছবিতে অর্জুন রেড্ডির ভূমিকায় কে অভিনয় করবেন তা নিয়ে বিভিন্ন গুজবও ছড়িয়েছিল। শেষ পর্যন্ত সব জল্পনার অবসান ঘটেছে। জানা গেছে হিন্দি অর্জুন রেড্ডির ভূমিকায় অভিনয় করবেন শাহিদ কাপুর। তেলুগু ছবিটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন বিজয় দেবেরাকোণ্ডা। তাঁর বিপরীতে ছিলেন শালিনী পাণ্ডে। সূত্র মারফৎ জানা গেছে, ‘অর্জুন রেড্ডির’ শুটিং শুরু হবে জুলাই মাসে। ঠিক কোথায় কোথায় ছবির শুটিং হবে তা পাকাপাকি ভাবে স্থির না হলেও, শুটিং ভারতের পাশাপাশি বিদেশেও হতে চলেছে বলে জানা গেছে।

আরও পড়ুন, বিতর্ক উসকে দিতে আবারও কফির সঙ্গে করণ

সংবাদ সংস্থা পিটিআইকে শাহিদ জানান, “মূল ছবিটা দেখে আমি অভিভূত হয়েছিলাম। প্রথমবারই ছবিটা এত ভাল হয়েছে, দ্বিতীয়বারে আমি কতটা করতে পারব জানিনা। তবে চেষ্টা করব। এটা অত্যন্ত ভাল সুযোগ।” তিনি আরও বলেন, “অর্জুন রেড্ডির চরিত্রের মানসিক বৃত্তটা ভীষণ পছন্দের আমার। বিজয় দেবেরাকোণ্ডা দক্ষিণী ছবিতে এই চরিত্রটা করেছে। অসাধারণ করেছে। বিজয় সৎ ও সহজভাবে চরিত্রটার চিত্রায়ণ করেছে পর্দায়।”

তবে এই ছবির জন্য নির্দিষ্ট লুকে আসতে হবে শাহিদকে। “এখন আমি আমার দাড়ি বড় করছি। এই মাসেই শুটিং শুরু হওয়ার কথা ছিল, কিন্তু পরিচালকের আমার বড় দাড়ি চাই। সেপ্টেম্বরের শেষ থেকে শুরু করব শুটিং,” বলছেন শাহিদ।

এই ছবির হিন্দি ভার্সনের প্রযোজনা করছে টি-সিরিজ। সামনের বছর ২১ জুন মুক্তি পাওয়ার কথা ‘অর্জুন রেড্ডি’। এটা ছাড়াও পরিচালক রাজা কৃষ্ণা মেননের নতুন ছবিতে কাজ করছেন শাহিদ। সেখানে তাঁকে দেখা যেতে পারে বক্সারের ভূমিকায়। ইতিমধ্যে মুক্তি পাবে অভিনেতার ‘বাত্তি গুল মিটার চালু’ ছবি। শ্রদ্ধা কাপুর ও ইয়ামি গৌতম অভিনীত এই ছবি আসতে চলেছে ২১ সেপ্টেম্বর।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Shahid kapoor arjun reddy remake vijay deverakonda

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X