scorecardresearch

বড় খবর

প্রথম লুকেই বাজিমাৎ শাহিদ কাপুরের

কবীর সিংয়ের শুটিং ফ্লোর থেকেই ছবি শেয়ার করলেন শাহিদ কাপুর। তেলুগু হিট ছবি অর্জুন রেড্ডির হিন্দি রিমেক কবীর সিং। ছবির পরিচালক সন্দীপ ভাঙ্গা, যিনি তেলুগু ভার্সনের পরিচালনাও করেছিলেন।

কবীর সিংয়ের ফ্লোর থেকেই ছবি শেয়ার করলেন শাহিদ কাপুর। Photo credit: Shahid Kapoor/Instagram
ব্রেডেড লুকে অনেককাল যাবৎ দেখা যাচ্ছে শাহিদ কাপুরকে। এবার ক্লিন শেভড অভিনেতা, কারণটা তাঁর পরের ছবি কবীর সিং। ইনস্টাগ্রামে সেই ছবিই পোস্ট করলেন শাহিদ কাপুর। শাহিদ কাপুর ও কিয়ারা আদবানিকে দেখা যাবে এই ছবির মুখ্য চরিত্রে। কিছুদিন আগেই শুটিং শুরু হয়েছে ‘কবীর সিং’ ছবির। প্রসঙ্গত, তেলুগু হিট ছবি অর্জুন রেড্ডির হিন্দি রিমেক কবীর সিং। তেলুগু ‘অর্জুন রেড্ডি’-তে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন বিজয় দেবেরাকোণ্ডা। তাঁর বিপরীতে ছিলেন শালিনী পাণ্ডে।

 

View this post on Instagram

 

On set. #kabirsingh

A post shared by Shahid Kapoor (@shahidkapoor) on

ছবির পরিচালক সন্দীপ ভাঙ্গা, যিনি তেলুগু ভার্সনের পরিচালনাও করেছিলেন। এক মেডিকেল পড়ুয়া তাঁর জুনিয়রের প্রেমে পড়ে, এই নিয়েই গল্প এগোবে এই ছবির। টি সিরিজ ও সিনে ওয়ান স্টুডিয়োজ প্রযোজিত এই ছবির শুটিং হবে মুম্বই, দিল্লি ও মুসৌরিতে। চারটে আলাদা লুকে দেখা যাবে শাহিদ কাপুরকে।

আগেই সংবাদ সংস্থা পিটিআইকে শাহিদ জানান, “মূল ছবিটা দেখে আমি অভিভূত হয়েছিলাম। প্রথমবারই ছবিটা এত ভাল হয়েছে, দ্বিতীয়বারে আমি কতটা করতে পারব জানিনা। তবে চেষ্টা করব। এটা অত্যন্ত ভাল সুযোগ।” তিনি আরও বলেন, “অর্জুন রেড্ডির চরিত্রের মানসিক বৃত্তটা ভীষণ পছন্দের আমার। বিজয় দেবেরাকোণ্ডা দক্ষিণী ছবিতে এই চরিত্রটা করেছে। অসাধারণ করেছে। বিজয় সৎ ও সহজভাবে চরিত্রটার চিত্রায়ণ করেছে পর্দায়।” এটা ছাড়াও পরিচালক রাজা কৃষ্ণা মেননের নতুন ছবিতে কাজ করছেন শাহিদ। সেখানে তাঁকে দেখা যেতে পারে বক্সারের ভূমিকায়।

Read the full story in English 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shahid kapoor as kabir singh arjun reddy remake