scorecardresearch

বড় খবর

অভিনেতা হব জীবনেও ভাবিনি, তবে ‘জার্সি’ আমার জীবনের মোড় ঘোরালো: শাহিদ কাপুর

‘জার্সি’ সিনেমা নিয়ে কেন আবেগঘন শাহিদ? শেয়ার করলেন অভিনেতা

জার্সি সিনেমায় শাহিদ

অভিনেতা মানেই যেকোনও পেশায় একবার হলেও নিজেকে খেলিয়ে দেখার সুযোগ থাকে। বিভিন্ন চরিত্রে নিজেকে ফুটিয়ে তোলার দক্ষতাই কিন্তু অভিনেতার আসল পরিচয়। আর প্রসঙ্গে যখন শাহিদ কাপুর স্বয়ং, তখন জাস্টিফিকেশন নিয়ে কোনও প্রশ্ন নেই। তবে হঠাৎ তাকে নিয়ে এত আলোচনা কেন? 

পরবর্তী ছবি ‘ জার্সি’ তে একজন ক্রিকেটারের ভূমিকায় অভিনয় করছেন তিনি। নিজেই সোশাল মিডিয়ায় সেই সুখবর জানিয়েছেন। তেলুগু একটি সিনেমার বিবরণেই তৈরি হচ্ছে এই সিনেমাটি। সেই ছবিতে অভিনয় করেন দক্ষিণী অভিনেতা নানী। তবে মজার ব্যাপার পরিচালক কিন্তু এইবারও নিজেই সামলাচ্ছেন দায়িত্ব। গৌথম তিন্নানুরি সমান দায়িত্বে এক্কেবারে অটল। শাহিদের এক্ষেত্রে বক্তব্য, “ জীবনের শ্রেষ্ঠ ছবিগুলির মধ্যে এটি একটি ”। 

ছবি প্রসঙ্গেই টুইটারের এক প্রশ্নোত্তর পর্বে তাঁকে জিজ্ঞেস করা হয় বড় হয়ে কি হওয়ার ইচ্ছে ছিল তার? শাহিদ কোনও সঙ্কোচ না রেখেই বলেন, কর্মজীবনে অনেক রকম চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়েছেন তিনি। ঈশ্বর যে তাকে অভিনেতা হিসেবেই প্রতিষ্ঠিত করেছেন তাতে বেজায় খুশি। প্রতিটা চরিত্র সমান ভালবাসা এবং দক্ষতা দিয়েই দর্শকদের উপহার দিতে চান। যেটাই করুন না কেন মন থেকে করার ইচ্ছে প্রকাশ করেছেন তিনি। ‘জার্সি’ সিনেমার তেলুগু অভিনেতা নানীর প্রসঙ্গে অভিনেতা বলেন, তিনি এত ভাল কাজ করেছেন, চোখে জল চলে আসার মত। উনার অসাধারণ অভিনয়ই তাঁকে এই চরিত্র করতে প্রেরণা যুগিয়েছে। 

‘জার্সি’ সিনেমায় শাহিদ ছাড়াও উপস্থিত ম্রুনাল ঠাকুর এবং পঙ্কজ কাপুর। সিনেমার গল্পটি একজন প্রতিভাবান ব্যর্থ ক্রিকেটারের। জাতীয় দলকে প্রতিনিধিত্ব করার স্বপ্ন এবং ছেলেকে জার্সি উপহার দেওয়ার ইচ্ছেই তাকে পুনরায় মাঠে ফিরিয়ে নিয়ে আসে। দর্শকদের সঙ্গে সিনেমাটি ভাগ করে নেওয়ার বিষয়ে যথেষ্ট আশাবাদী এবং উৎসাহী শাহিদ। ৩১শে ডিসেম্বর ছবিটি বড়পর্দায় মুক্তি পাবে। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shahid kapoor opened up about jersey felt emotional