বড় খবর

‘জব উই মেট’-এর জন্য করিনাকে রাজি করান শাহিদ-ই, এরপর ভেঙে যায় প্রেম

সেই সময়ে ‘টশন’ ছবিতে অভিনয়ের সুযোগ পেয়ে হাওয়ায় উড়ছিলেন করিনা.. তারপর?

শাহিদের জোরাজুরি- তেই রাজি হন করিনা?

ম্যায় আপনি ফেভ রেট হুন! এই সংলাপের কথা শুনলেই মন কেমন গীত গীত করতে শুরু করে না? আর তার সঙ্গেই আইকনিক বয়ফ্রেন্ড মেটেরিয়াল আদিত্য কাশ্যপের প্রসঙ্গ উঠলেই ভারতীয় তরুণীদের অনেকেরই মন হুহু করে উঠবে। এমন একজন আদিত্যকে মনে মনে সবাই আশা করে। কিন্তু এই আলাপ আলোচনার কারণ? গীত চরিত্র নিয়ে বেজায় দনামনায় ছিলেন করিনা কাপুর খান ( Kareena Kapoor Khan ) এবং স্বয়ং শাহিদ ( Shahid Kapoor ) তাকে মানিয়েছিলেন অভিনয়ের জন্য! 

একেবারেই রাজি ছিলেন না করিনা ‘জব উই মেটে’ অভিনয় প্রসঙ্গে। তার ইঙ্গিত মিলেছে করিনার শব্দেই। যশরাজ ফিল্মসের ‘টশন’ সিনেমায় তখন ব্যস্ত ছিলেন তিনি। যথারীতি বড় প্রোডাকশন হাউজ ছেড়ে বেরোতে নারাজ ছিলেন। জব উই- এর সেটে পৌঁছেও বেজায় চটে গিয়েই বলেন, ‘ যশরাজের প্রযোজনায় কাজ করছেন তাও আবার প্রধান অভিনেত্রীর ভূমিকায়, জিরো সাইজে অবতরণ করেছেন তিনি এবং নির্দ্বিধায় ফাটিয়ে অভিনয় করবেন ‘ – এই বলেই খান্ত হননি বেবো। 

পরবর্তীতে একটি সাক্ষাৎকারে করিনা নিজেই বলেন, শাহিদ সম্পূর্ণ স্ক্রিপ্ট শোনার পরেই করিনাকে জোর করেন গীত এর ভূমিকায় অভিনয় করতে।এই চরিত্র নিয়ে বেজায় উচ্ছসিত ছিলেন শাহিদ। ‘সিনেমায় মেয়েটির পার্ট অসাধারণ, তোমাকে করতেই হবে এই কাজ’ – দুজনেই তখন হাবুডুবু খাচ্ছিলেন প্রেমে, তাই শত অনিচ্ছা সত্ত্বেও শাহিদের অনুরোধে রাজি হয়ে যান করিনা।তবে এরপরের গল্প সকলের জানা, বেশিদিন আর টেকেনি দুজনের সম্পর্ক।

কিন্তু ভাগ্যের সঙ্গে লড়বার ক্ষমতা কারওর নেই। করিনার মন্তব্যে পরিষ্কার জব উই মেট তার ক্যারিয়ার সম্পূর্ণ বদলে দেয়, এত ভালবাসা এত প্রশংসা তিনি আগে পাননি। আর টশন ছবির আউটকাম এত ভাল না হলেও নিজের ভালবাসার মানুষের সঙ্গে এই সময়েই তার সম্পর্ক নতুন মোড় নেয়।

 উল্লেখ্য, ‘জব উই মেট’ বছর ১৪ পার করার পরও ক্রেজ কিন্তু একেবারেই কমেনি এবং ‘টশন’ ছবির শুটিং থেকেই সইফ আলি খানের সঙ্গে সম্পর্কের দানা বাঁধতে থাকেন তিনি। ফ্লিম ফেয়ার থেকে আইফা প্রচুর পুরস্কার নিজের ঝুলিতে ভরেছেন তিনি গীত এর সুবাদে। এবং নিঃসন্দেহে এই সিনেমা প্রচুর মানুষের কাছে এক অনবদ্য তথা অসাধারণ ছবি হয়েই থেকে যাবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shahid kapoor requested kareena on doing geets character in jab we met

Next Story
ভারতীয় রেস্তোরাঁয় রবার্ট ডি নিরো! ট্রিট দিলেন অনুপম খের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com