‘আমরা কি এত বড় ক্রিমিনাল?’, মাদক-কাণ্ডে NCB কর্তাকে করুণ প্রশ্ন শাহরুখের

মাদককাণ্ডের জেরে করুণ পরিস্থিতি আরিয়ানের কী বললেন বাবা শাহরুখ?

‘আমরা কি এত বড় ক্রিমিনাল?’, মাদক-কাণ্ডে NCB কর্তাকে করুণ প্রশ্ন শাহরুখের
ছেলে আরিয়ান খানের কঠিন সময়ে বুকে আগলে রেখেছেন বাবা শাহরুখ

অভিযোগের ঘন মেঘ সরলেও নিজস্ব জীবনে যেন আজও আড়ালেই থাকতে ভালবাসেন শাহরুখ-পুত্র। মাদক-কাণ্ডে তাকে নির্দোষ প্রমাণ করা হলেও অতীতের ঘটনা যেন কিছুতেই ভুলতে পারছেন না আরিয়ান খান (Aryan Khan)। ঘিরে ধরে মানসিক অবসাদ। আতঙ্কে দিন কাটছে তাঁর। ডিপ্রেশনের জেরে এমন পরিস্থিতি যে রাতে ঘুমও আসে না আরিয়ানের। ছেলেকে নিয়ে মহাচিন্তায় পড়েছেন শাহরুখ- গৌরী (Gauri khan – Shah Rukh Khan)।

ঘটনার প্রথম দিন থেকেই মুখে কুলুপ এঁটেছিলেন শাহরুখ। কোনওরকম অভব্য আচরণ কিংবা কটু কথা তার মুখে শোনা যায়নি। যথেষ্ট শান্ত মাথায় সিদ্ধান্ত নিয়েছিলেন। তবে এদিন এনসিবির ডেপুটি ডিরেক্টর জেনারেলের বক্তব্যের পরেই চিন্তার রেশ শাহরুখ ভক্তদের মধ্যে। এক সাক্ষাৎকারে সঞ্জয় সিং (ডেপুটি ডিরেক্টর জেনারেল) বলেন, “আরিয়ানের সঙ্গে ভীষণ ঠান্ডা মাথায় কথা বলেছিলাম। ওই সময় দাড়িয়েও এত মার্জিতভাবে কথা বলতে দেখেছি ওকে! নিজেকে আরও উন্মুক্ত করতে হয়েছিল ওর সঙ্গে কথা বলতে গিয়ে”। আরিয়ান আবেগের সুরেই বলেছিলেন, “স্যার আপনি আমাকে একজন আন্তর্জাতিক ড্রাগ পাচারকারী হিসেবে চিত্রিত করেছেন। আমি নাকি ড্রাগ পাচার করে রোজগার করি! আপনি বলুন, এসব অভিযোগ কী যুক্তিযুক্ত? আমার কাছ থেকে সেদিন ছিটেফোঁটা ড্রাগ কিংবা মাদক ওরা খুঁজে পায়নি তারপরেও গ্রেফতার করা হয়েছে আমাকে। আপনি আমার সঙ্গে অন্যায় করেছেন স্যার! আমার সুনাম নষ্ট করেছেন। আমি এতদিন জেলে ছিলাম, আদৌ এটা ঠিক হয়েছে”?

আরও পড়ুন [ ‘বেলাশুরু’র গণশার ঝুলিতে বিরাট সম্মান, পাচ্ছেন নাট্য আকাদেমি পুরস্কার ]

এদিকে ঘটনার প্রথম দিন থেকেই একে পরিকল্পিত ভাবে জ্ঞান করেছেন শাহরুখ ভক্তরা। বেশ কিছু রাজনৈতিক দলের দিকেও ইঙ্গিত উঠেছিল। এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধেও আওয়াজ তোলেন সকলে। তবে এই ঘটনায় মানসিক ভাবে ভেঙে পড়েন শাহরুখ নিজেও। চোখে জল নিয়েই সঞ্জয় সিংকে প্রশ্ন করেন, “আমরা কি বিরাট বড় ক্রিমিনাল? নাকি কোনও দৈত্য দানব? আমাদের এমন ভাবে সাধারণ মানুষের সামনে তুলে ধরা হয়েছে যেন, সমাজকে ধ্বংস করতে বেড়িয়েছি আমরা। প্রতিদিন কাজ করতে কতটা দুর্বিষহ অবস্থা হয়েছে আমাদের, সেটা জানা নেই আপনাদের”।

মাদক পাচার কাণ্ডে অভিযোগের পর থেকেই নিজেকে যথেষ্ট লুকিয়ে ফেলেছেন আরিয়ান। সোশ্যাল মিডিয়া থেকেও সে বেশ দূরে। নিজের মত থাকতেই ভালবাসে। শাহরুখ নিজেও শুটিংয়ে ফিরেছিলেন বহুদিন পর। সামনে পাঠান, এবং আটলি পরিচালিত জওয়ান ছবিতে দেখা যাবে তাকে। জওয়ানের ছবির পোস্টার প্রকাশ্যে আসতেই হুলুস্থুল অনুরাগী মহলে। কিছুদিন আগেই করোনা আক্রান্ত হন শাহরুখ, আপাতত এখন সুস্থ আছেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shahrukh khan felt emotional on aryan condition and mental health said we are not criminals

Next Story
‘বেলাশুরু’র গণশার ঝুলিতে বিরাট সম্মান, পাচ্ছেন নাট্য আকাদেমি পুরস্কার