scorecardresearch

বড় খবর

KIFF-এর মঞ্চে দাদা-শাহরুখ সাক্ষাৎ, কিং খানকে বিরাট বার্তা দিলেন সৌরভ

আবারও মুখোমুখি দুই তারকা, কী বললেন বাংলার মহারাজ?

KIFF-এর মঞ্চে দাদা-শাহরুখ সাক্ষাৎ, কিং খানকে বিরাট বার্তা দিলেন সৌরভ
KIFF-এর মঞ্চে দাদা-শাহরুখ সাক্ষাৎ

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের মঞ্চে চাঁদের হাট। শাহরুখ থেকে অমিতাভ, সৌরভ গঙ্গোপাধ্যায়, রানী মুখোপাধ্যায় রয়েছেন অনেকেই। সিনে দুনিয়ার এই মঞ্চে বাদশা শাহরুখ খানকে প্রশংসায় ভরালেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

বাংলার মহারাজ তিনি, তাঁর সঙ্গে গোটা দেশের কাছে ক্রিকেটের দাদা। শাহরুখের সঙ্গে তাঁর সম্পর্ক ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। কলকাতা নাইট রাইডার্সের সময় থেকেই দুই তারকার মধ্যে ভিন্ন সময়ে ভিন্ন সম্পর্ক নজরে আসে। এই শহরের মানুষ না হয়েও শাহরুখ যেন এই শহরের একজন। তাই তো, সৌরভ বললেন- “শুধু সিনেমা নয় বরং এই শহরের সঙ্গে তাঁর খেলার সম্পর্ক, এক ভিন্ন অন্যরকম ভালবাসার যোগ রয়েছে তাঁর”।

আরও পড়ুন [ KIFF 2022 Inauguration Live: ৩ বছর কলকাতায় আসতে পারেননি, কষ্টের কথা জানালেন অমিতাভ ]

সামনেই বিরাট রিলিজ শাহরুখের। সৌরভ শুভেচ্ছা জানিয়ে বললেন, “আমি জানি শাহরুখ বিরাট ভাবে কামব্যাক করবে। সামনের বছর ভিন্ন চরিত্রে তাঁকে দেখা যাবে। আমরা সকলে অপেক্ষায় থাকব”। যথারীতি দুই তারকার ভক্তদের মধ্যে আলাদাই উত্তেজনার রেশ। এদিকে শাহরুখ না আসা পর্যন্ত উদ্বোধন হয়নি এই অনুষ্ঠানের। দিদি মমতা বন্দ্যোপাধ্যায় নিজে গিয়ে নিয়ে এলেন বাদশাকে।

দিদি ডেকেছেন বলে কথা, শাহরুখ আসবেন না? এও আবার হয় নাকি। একে একে অমিতাভ বচ্চন, জয়া বচ্চন এবং শাহরুখ, রানী মুখোপাধ্যায় সকলে মিলে প্রদীপ জ্বালিয়ে অনুষ্ঠানের শুভারম্ভ করলেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shahrukh khan praised by sourav ganguly