scorecardresearch

ভয়ঙ্কর ডিপ্রেশনে ভুগছেন আরিয়ান, ছেলেকে রাতে ঘুম পাড়িয়ে দেন শাহরুখ

১ মাস জেলবন্দি থেকে বদলে গিয়েছে আরিয়ানের জীবন।

শাহরুখ - আরিয়ান -shah rukh khan, aryan khan
ছেলের মানসিক অবসাদে চিন্তিত কিং খান

কিছু সময়ের জেল, আর তারপরেই যেন সবকিছু পাল্টে গেল শাহরুখ পুত্র আরিয়ান খানের জীবনে। বাবা হিসেবেও যেন ছেলের এই দুঃসময়ে সর্বান্তকরণে পাশে থাকতে চেয়েছেন শাহরুখ। আরিয়ান মানসিক ভাবে ভেঙে পড়ছে, এই দুশ্চিন্তায় নাওয়া খাওয়া ভুলে গিয়েছিলেন বলিউড কিং।

বিনা দোষেই কী শাস্তি পেয়েছিলেন আরিয়ান? এনসিবির ডেপুটি ডিরেক্টর জেনারেল সঞ্জয় সিং জানান, করুন সুরেই আরিয়ান তাকে দোষারোপ করেন। বিনা অপরাধে তাকে শাস্তি দেওয়া হয়েছে এই অভিযোগও করেন। তবে এর পরবর্তীতে যেন আরও বেশি করে সমস্যায় জড়িয়ে পড়েছিলেন আরিয়ান। মানসিক অবসাদ গ্রাস করেছিল তাকে। একা থাকতেন, খাওয়াদাওয়া ভুলে নিজেকে চার দেওয়ালের মধ্যে আটক করেছিলেন। আর তাকে এই অবস্থায় দেখেই প্রচন্ড কষ্টে দিন কাটাতেন শাহরুখ। আরিয়ান মানসিক অবসাদের শিকার! শাহরুখ বলেন, “ও ঠিক করে খাওয়াদাওয়া করত না। ঘুমাতে পারতো না। আমি নিজে সারারাত ওর ঘরে থাকতাম। ওকে কোম্পানি দিতাম, ঘুমও পাড়িয়ে দিতাম। একা ছাড়তাম না”।

আরও পড়ুন [ ‘আমরা কি এত বড় ক্রিমিনাল?’, মাদক-কাণ্ডে NCB কর্তাকে করুণ প্রশ্ন শাহরুখের ]

ছেলে বিনা কারণে অপমানিত হচ্ছে, ওর কোনও দোষ ছিল না। শাহরুখ বলেন, “ওর বিরুদ্ধে সঠিক কোনও প্রমাণ ছিল না তারপরেও ও প্রতিনিয়ত অপমানিত হয়েছে”। সমস্ত ঘটনা চলাকালীন যেমন আরিয়ান শান্ত ছিলেন তেমনই শাহরুখ নিজেও অসম্ভব ধৈর্যের পরিচয় দিয়েছেন।

রাগ দুঃখের বশে সঞ্জয় সিংকে এমনও প্রশ্ন করেছিলেন, আমরা কী বড় মাপের ক্রিমিনাল? সমাজকে ধ্বংস করতে বেড়িয়েছি আমরা? প্রসঙ্গত, আরিয়ান সোশ্যাল মিডিয়া থেকেও বেশ দূরে থাকতেই পছন্দ করেন। কিছুদিন আগেই তাতে নিরপরাধ বলে ঘোষণা করা হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shahrukh khan raised concern about aryans mental trauma