scorecardresearch

বড় খবর

টিকিট না পেতেই শাহরুখকে তলব, ‘পাঠান’ রিলিজের আগেই কলকাতাকে নিয়ে গর্বিত কিং খান!

শহর কলকাতাকে নিয়ে আবেগঘন শাহরুখ, বললেন…

টিকিট না পেতেই শাহরুখকে তলব, ‘পাঠান’ রিলিজের আগেই কলকাতাকে নিয়ে গর্বিত কিং খান!
পাঠান আসছে…

‘পাঠান’ ছবির ফার্স্ট ডে ফার্স্ট শো বুক করতে গিয়ে নাজেহাল শাহরুখ ভক্তরা। তাঁদের সুপারস্টার পর্দায় ফিরছেন বলে কথা। মাঝেমধ্যেই শাহরুখের সঙ্গে মজাও করছেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় নানান প্রশ্ন করছেন, আর কিং খান যা উত্তর দিচ্ছেন চমকে যাওয়ার মত।

টিকিট পাওয়া মুশকিল হয়ে গিয়েছে। ‘পাঠান’ ফার্স্ট ডে ফার্স্ট শো না দেখলেই নয়। কিন্তু কোথাও হল বুকিং আবার কোথাও টিকিট শেষ, কোথাও আবার আকাশ ছোঁয়া দাম। শাহরুখ অনুরাগীদের এখনও যারা টিকিট পাননি তাঁদের দুঃখের শেষ নেই। এদিকে, টিকিট না পেয়েই কিং খানের কাছে আবদার জুড়লেন এক ভক্ত। কার থেকে টিকিট পাবেন? কোনও রাস্তা না পেয়েও শাহরুখের কাছে অনুরোধ করে বসলেন। বললেন, স্যার বুকমাইশো ক্র্যাশ করে গেছে। আমায় দুটো টিকিটের ব্যবস্থা করে দিন!

তারপর, শাহরুখের মন্তব্য ছিল দেখার মত। কষ্ট করে অভিনয় করেছেন। সিনেমা বানাতে পরিশ্রম কম? কিং খান বললেন, “না! টিকিট তো তোমাকেই কিনতে হবে। ক্র্যাশ করুক আর যাই করুক”। আবদার রাখতে না পারলেও সহজে উপদেশ দিয়ে দিলেন শাহরুখ। যদিও শেষ কিছুদিনে #Asksrk বেজায় জনপ্রিয় হয়ে উঠেছে। শাহরুখের উত্তরে মুগ্ধ নেটজনতা। শহরে শহরে উন্মাদনা। ‘পাঠান’ নিয়ে চূড়ান্ত উচ্ছাস। কিন্তু, কলকাতার কাছের মানুষ শাহরুখ, কী বললেন তিনি?

এক ভক্ত জানতে চাইলেন, কলকাতায় অ্যাডভান্স বুকিং এর রেশ দেখে কেমন লাগছে? সিটি অফ জয়কে উদ্দেশ্য করে বললেন, আমি চাই সব জায়গার বুকিং কলকাতার মত হোক! তোমাদের সকলকে ধন্যবাদ”। উল্লেখ্য, আর মাত্র তিনদিন! তারপরেই পাঠান রিলিজ করতে চলেছে। শাহরুখ অনুরাগীদের মধ্যে ভয়ঙ্কর উত্তেজনা। তাদের কথায়, কুরসি কি পেটি বেঁধে ফেলেছেন, এখন ওড়ার পালা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shahrukh reacted to a fan comment ask for pathaan ticket