scorecardresearch

বড় খবর

‘রানিকে পটিয়ে বাংলা শিখেছি…’, KIFF-এর মঞ্চে বিরাট স্বীকারোক্তি শাহরুখের

দিদি ডেকেছেন, শাহরুখ আসবেন না তাও আবার হয়?

‘রানিকে পটিয়ে বাংলা শিখেছি…’, KIFF-এর মঞ্চে বিরাট স্বীকারোক্তি শাহরুখের
বাংলা বললেন শাহরুখ

শাহরুখের উপস্থিতি নিয়েই আগ্রহের শেষ ছিল না দর্শকদের। তিনি আজ দুবছর পর আসছেন কলকাতায়। ফিল্ম ফেস্টিভ্যালের মঞ্চে তাঁকে দেখেই যেন আনন্দে আত্মহারা সকলে ।

বলতে শুরু করলেন বাংলা দিয়ে। এর আগেও যদিও বা তিনি কলকাতায় এসে বাংলা বলেছেন। তবে এবার প্রায় দুবছর পর। কিং খানের কথায়, “দিদিকে প্রমিজ করেছি বাংলা বলব, তাই আজকে বলব বাংলা। কিন্তু আমার নিশানায় রানি রয়েছে। তাই রানিকে পটিয়ে বাংলা লিখিয়েছি। ভাল বললে আমার প্রশংসা করবেন। ভুল বললে রানীর দোষ”। স্টেজে উপস্থিত সকলের সঙ্গে কুশল বিনিময় করেন শাহরুখ। তাই নয়, বার্তা শেয়ার করলেন সকলের সঙ্গে। বললেন…

“প্রথমে, কলকাতায় এসে খুব ভাল লাগছে। দিদি, দাদা, কলকাতার জামাইবাবু, জয়া আন্টি – সকলকে এই মঞ্চে দেখে আমার খুব ভাল লাগছে। অনেকদিন দেখা হয়নি তো? আর আমার প্রিয় সুন্দর রানীকে দেখে খুব খুশি। বাকি স্টেজে উপস্থিত সকলকে দেখে আমি দারুণ আনন্দিত। কিন্তু আপনাদের সবাইকে দেখে সবথেকে বেশি খুশি হলাম, সত্যি বলছি”।

shah rukh khan, kiff, kolkata, shahrukh kolkata film festival, bengali films
KIFF-র মঞ্চে শাহরুখ

সিনেমার মাধ্যমে অনেক কিছু সম্ভব। শাহরুখ বললেন, “আসুন কলকাতা দিয়ে সেই যাত্রা শুরু করি”। তাঁর সঙ্গে ধন্যবাদ জানালেন কুমার শানু এবং অরিজিৎ সিংকে। বললেন, “আমাকে এত সুন্দর গলা দেওয়ার জন্য ধন্যবাদ। যেটা আসলেই আমার নয়। ভারত তথা বাংলা সিনেমাকে আলাদা মাত্রায় পৌঁছে দিতে হবে”, নিজের বক্তব্য পেশ করলেন।

‘আপনি কুর্সি কী পেটি বাঁধ লিজিয়ে, মৌসুম বিগর নে ওয়ালা হ্যা’। শাহরুখ নতুন ছবি পাঠানের ডায়লগ দিয়েই শেষ করলেন নিজের বক্তব্য। সামনেই তিন তিনটে ছবির রিলিজ, কলকাতার সঙ্গে তাঁর সম্পর্ক অনবদ্যও। শাহরুখের জন্যই অপেক্ষা করছিলেন সকলে। তিনি আসার পরেই শুরু হল উদ্বোধনী অনুষ্ঠান।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shahrukh spoke in bangla said i learnd it from rani