scorecardresearch

বড় খবর

মাদককাণ্ডে গ্রেপ্তার সিদ্ধান্ত, খবর শুনেই মাথায় ‘বাজ’ বাবা শক্তি কাপুরের! বললেন…

মাদককাণ্ডে ছেলের গ্রেপ্তারি নিয়ে কী বললেন শক্তি কাপুর?

Shakti Kapoor, Siddhant Kapoor, Shakti Kapoor on son detention, সিদ্ধান্ত কাপুর, শক্তি কাপুর, মাদককাণ্ডে গ্রেপ্তার শক্তি কাপুরের ছেলে সিদ্ধান্ত, ছেলের গ্রেপ্তারি নিয়ে মুখ খুললেন শক্তি কাপুর, শ্রদ্ধা কাপুর, bengali news today
মাদককাণ্ডে ছেলে সিদ্ধান্ত কাপুরের গ্রেপ্তারি নিয়ে মুখ খুললেন শক্তি কাপুর

ফের মাদককাণ্ডে তোলপাড় বলিউড। আরেক তারকা-সন্তান এবার মাদকজালে জড়ালেন। তিনি সিদ্ধান্ত কাপুর (Siddhanth Kapoor)। শক্তি কাপুরের (Shakti Kapoor) ছেলে। সেই আরিয়ান-স্টাইলেই রেভ পার্টি থেকে গ্রেপ্তার হলেন ‘হাসিনা পার্কার’, ‘জাজবা’ অভিনেতা। বেঙ্গালুরু এক পাঁচতারা হোটেল থেকে রবিবার রাতে গ্রেপ্তার হন তিনি। সোমবার সকালে ফোনে সেই খবর শুনে বাবা শক্তি কাপুরের মাথায় প্রায় বাজ পড়ার মতো অবস্থা।

এদিন সকাল থেকেই বলিউডের প্রবীণ অভিনেতার ফোন প্রায় বেজেই চলেছে ক্রমাগত। ছেলের গ্রেপ্তার হওয়ার খবরে নিজেকে সামলে নিয়ে শক্তি কাপুরের প্রথম প্রতিক্রিয়া, “এটা হতেই পারে না।” পরে গ্রেপ্তারের জল্পনা উড়িয়ে আরেক সংবাদমাধ্যমকে তিনি জানান, “আমি কিছুই জানি না। আমি এই ঘুম থেকে উঠলাম। আর উঠেই দেখছি, আমার ফোন ক্রমাগত বেজেই চলেছে। সিদ্ধান্ত গ্রেপ্তার হয়নি। তবে পুলিশ ওকে জেরা করার জন্য ডেকেছিল। আমার মনে হয় না, ও এসব করেছে। খবরে যা দেখাচ্ছে এইমুহূর্তে আমার কাছে সেইটুকুই খবর রয়েছে। আর সিদ্ধান্তের গ্রেপ্তারির খবর শুনে আমার খুব কষ্ট হচ্ছে।”

[আরও পড়ুন: ফের এক বলিউড অভিনেতা মাদকজালে, গ্রেফতার শক্তি কাপুরের ছেলে সিদ্ধান্ত]

প্রসঙ্গত, রবিবার কর্ণাটকের একটি রেভ পার্টিতেই ডিজে হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধান্ত। সেখানে তল্লাশি চালিয়েই আটক করা হয় সিদ্ধান্ত কাপুরকে। পুলিশি হেফাজতে নেওয়ার পরেই পরীক্ষা করা হয়। এরপরই রিপোর্ট পজিটিভ আসে। বেঙ্গালুরু পুলিশের ডেপুটি কমিশনার ভিমশঙ্কর এস জানান, “তদন্ত চলছে, কেস ফাইল করা হয়েছে।”

পুলিশি সূত্রে খবর, বেঙ্গালুরুর ওই পাঁচতারা হোটেলে অভিযান চালিয়েই ৩৫ জনকে আটক করে মেডিক্যাল টেস্ট করা হয়েছে। সেখানেই ৬ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। তার মধ্যে ছিলেন শক্তি কাপুরের ছেলে সিদ্ধান্তও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shakti kapoor reacts on son siddhants detention after drug raid