scorecardresearch

গায়ক-অভিনেতা শক্তি ঠাকুর প্রয়াত

ম্যাসিভ কার্ডিয়াক অ্যারেস্ট শক্তি ঠাকুরের মৃত্যু হয়েছে। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৮ বছর।

গায়ক এবং অভিনেতা শক্তি ঠাকুরের জীবনাবসান। সোমবার ফেসবুক পোস্টের মাধ্যমে জানিয়েছেন শিল্পীর বড় মেয়ে মেহুলি গোস্বামী ঠাকুর। ম্যাসিভ কার্ডিয়াক অ্যারেস্ট শক্তি ঠাকুরের মৃত্যু হয়েছে। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৮ বছর। সোমবার ভোরেই সম্পন্ন হয়েছে শিল্পীর শেষকৃত্য।

ফেসবুক মোনালি লিখেছেন, ‘আমার বাবা…. আর নেই… নেই… ম্যাসিভ কার্ডিয়াক অ্যারেস্ট…কয়েক ঘন্টার মধ্যেই চলে গেল…. আমার বাবা….. কিচ্ছু করতে পারলাম না……’।

বাবাকে হারিয়ে মানসিকভাবে ভেঙে পড়েছে মেহুলি। আরেকটি পোস্টে তিনি জানিয়েছেন, ‘আমি তো ভুলেই গিয়েছিলাম যে বাবা মায়েরা একদিন চলে যায়…. জীবনে কোনোদিনও শ্মশানে আসিনি…. আজ সবই জীবনে প্রথম বার…… বাবা ছাড়া আজ থেকে নতুন জীবন…….. তুমি কি কোনোদিনও কোনো পাপ করোনি বাবা?….. নইলে এভাবে দুঘন্টার মধ্যে কে চলে যায়? “ধুর আর ভাল্লাগছেনা” বলে চলে গেলে…… সব কিছুতেই তাড়াহুড়োর জন্য কত

বকা বকি করতাম…… আজ চলে যাওয়ার সময়ও এমন অদ্ভুত তাড়াহুড়ো কে করে বাবা?…..
আমি তো তোমার কার্বন কপি…. আমিও তোমারি মতন তাড়াহুড়ো করে চলে যাবো দেখো……… কষ্টটা লিখে ফেলতে পারলে বোধহয় নিঃশ্বাস নিতে পারতাম……’

প্রথম জীবনে শক্তি ঠাকুর ছিলেন স্কুল শিক্ষক। পরে বাংলা সিনেমায় অভিনয়ের পাশাপশি প্লেব্যাকও করেছিলেন তিনি। হেমন্ত মুখোপাধ্যায়, আর ডি বর্মন,অজয় দাসের সুরে শক্তি ঠাকুর গান গেয়েছেন। উৎপল দত্ত, বিকাশ রায়ের মতো স্বনামধন্য অভিনেতাদের সঙ্গে কাজ করেছিলেন তিনি। তাঁর মৃত্যুতে বাংলার শিল্পী মহলে শোকের আবহ।

শক্তি ঠাকুরের ছোট মেয়ে মোনালি ঠাকুর। যিনি বাংলা ও হিন্দি গানের জগতে ইতিমধ্যেই সনামধন্য।

ন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shakti thakur actor singer passed away