শাহরুখের পাশে দাঁড়িয়ে বলিউডের আজকের সুপারস্টার, আদৌ চেনা যাচ্ছে? : | Indian Express Bangla

শাহরুখের পাশে দাঁড়িয়ে বলিউডের আজকের সুপারস্টার, চেনা যাচ্ছে?

শাহরুখের পাশের এই ছেলেটিকে চেনেন?

শাহরুখের পাশে দাঁড়িয়ে বলিউডের আজকের সুপারস্টার, চেনা যাচ্ছে?
কে এই ছেলেটি?

শাহরুখের পাশে দাড়িয়ে আছেন যে ছেলেটি তাকে চেনেন? একটু নজর দিয়ে দেখলেই বোঝা যাবে আসলেই তিনি কে।

শাহরুখ তখন শুটিং করছেন অশোকা ছবির। সেইখানেই সিনেমার শত উপভোগ করতে ব্যস্ত যে ছেলেটি তিনি আর কেউ নন হাজার ভারতীয় তরুণীর মনের মানুষ ভিকি কৌশল। তাও কম করে ২১ বছর আগের কথা। ভিকি তখন ক্লাস এইটে পড়া একটি ছেলে। শাহরুখ তো শাহরুখ, স্টারডাম ছুঁয়েছেন তখন। তবে, এত পুরনো এই ছবি ভাইরাল হওয়ার একমাত্র কারণ ভিকির বাল্য বয়সের ছবিই।

ছবিটি শেয়ার করেছেন ভিকির বাবা শাম কৌশল। ছবি শেয়ার করে তিনি লিখলেন, সবই ভগবানের দয়া। এই ছবিটি ২০২১ সালে তোলা হয়েছিল, তখন কেউ জানত না যে ভিকি সিনেমার এক অংশ হয়ে দাঁড়াবে। আজ সে এক প্রতিষ্ঠিত অভিনেতা। সেরা অভিনেতার পুরস্কার ওর ঝুলিতে। শাহরুখের পাশে দাঁড়িয়ে শুধু ছবি তুলেছিলেন এমনটা নয়। বরং সেইদিন ঘটেছিল আরেক ঘটনা।

অশোকার সেদিনের শুটিংয়ে একইসঙ্গে ছিলেন বিষ্ণু বর্ধন। সহ পরিচালকের ভূমিকায় কাজ করছিলেন তিনি। এবং ঘটনাচক্রে ২১ বছর পর তিনিও সিনে ইন্ডাস্ট্রির এক বিরাট বড় নাম। শেরশাহ ছবির জন্য পেয়েছেন একাধিক পুরস্কার। ভবিতব্য যেন মিলিয়ে দিল অনেক কিছুই।

সেদিনের ভিকি এক্কেবারেই জানতেন না যে সিনে দুনিয়ায় তাঁর জায়গা ঠিক এরকম হতে পারে। চেষ্টা চালিয়েছিলেন প্রতিনিয়ত। একটা সময় হাল ছেড়ে দেওয়ার কথাও ভেবেছিলেন। কিন্তু তাঁর অনুপ্রেরণা তাঁর মা, অদম্য সাহস জুগিয়ে আজ তাকে এগিয়ে দিয়েছেন। শাহরুখের পাশে দাঁড়ানো সেই ছেলেটি আজকের সুপারস্টার।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sham kaushal shared a photo of young vicky and shahrukh

Next Story
একাই ১০ জনকে বাঁচালেন মহম্মদ মাণিক! মালবাজারের ‘সুপারহিরো’কে কুর্নিশ সৃজিতের