শামশেরায় রণবীর কাপুরের সঙ্গে বাণী কাপুরের রোম্যান্স

করণ মলহোত্রার অ্যাকশন অ্যাডভেঞ্চার ছবি শামশেরাতে জুটি বাঁধতে চলেছেন রণবীর কাপুর ও বাণী কাপুর। পরিচালক জানিয়েছেন, এ ছবিতে বাণী প্রেমিকা হিসেবে রণবীরের গোটা জার্নির অন্যতম সঙ্গী।

 

পরিচালক করণ মলহোত্রার অ্যাকশন অ্যাডভেঞ্চার ছবি শামশেরাতে জুটি বাঁধতে চলেছেন রণবীর কাপুর ও বাণী কাপুর। এ ছবিতে বাণী কাপুরের ভূমিকা নিয়ে বলতে গিয়ে পরিচালক করণ মালহোত্রা জানিয়েছেন, বাণী প্রেমিকা হিসেবে রণবীরের গোটা জার্নির অন্যতম সঙ্গী। নায়কের যে বিদ্রোহ, তাতে বাণীর ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ অনুঘটকের।

অভিনেত্রী ও নৃত্যশিল্পী হিসেবে বাণীর ভূমিকার প্রশংসা করে পরিচালক বলেছেন, ‘‘আমরা এ ছবির জন্য সম্পূর্ণ নতুন একটা মুখ খুঁজছিলাম, যাতে দর্শক একেবারে চমকে যান। বাণী সাখানে চমৎকার ভাবেই মানিয়ে গেছে।’’ ২০১৩য় শুদ্ধ দেশি রোমান্স ছবি দিয়ে ডেবিউ হয়েছিল বাণী কাপুরের। এরপর রণবীর সিংয়ের  বিপরীতে বেফিকরে ছবিতে অভিনয় করেন তিনি। তবে সে ছবি বক্সঅফিসে একেবারেই সাড়া জাগাতে পারেনি।

আরও পড়ুন, শৈশবের ছবি পোস্ট করে মাতৃদিবস পালন অমিতাভ বচ্চন, আলিয়া ভাট সহ গোটা বি-টাউন

এ ছবিতে সঞ্জয় দত্ত যে ভয়ানক ভিলেনের ভূমিকায় অভিনয় করছেন, সে খবর আগেই জানা গিয়েছিল। এই নিয়ে দ্বিতীয়বার রণবীর এবং সঞ্জয় দত্ত একসঙ্গে কাজ করছেন। এই ছবি নিয়ে আগেই রণবীর জানিয়েছিলেন, ‘‘শামশেরার মতো ছবির জন্যই আমি মুখিয়ে ছিলাম। আমি হিন্দি বাণিজ্যিক ছবি দেখেই বড় হয়েছি, ফিল্মের হিরোরা কী করতে পারে তা নিয়ে আমার একটা ধারণা তৈরি ছিল। শামশেরা আমায় আমার ভাবনা অনুযায়ী সমস্ত কাজ করার সুযোগ দিয়েছে। করণ আমাকে আমার কমফর্ট জোনের বাইরে নিয়ে যেতে চলেছে, আর আমিও চ্যালেঞ্জ নেওয়ার জন্য প্রস্তুত।’’

পুরোপুরি মসালা ছবি শামশেরায় সব অভিনেতা-অভিনেত্রীদেরই দেখা যাবে একেবারে নতুন লুকে। এ বছরেরে শেষে শ্যুটিং শুরু হবে এ ছবির। ২০১৯-এর মার্চে শ্যুটিং শেষ হবে বলে আশা করা যাচ্ছে।

আরও পড়ুন, কানের রেড কার্পেটে নজর কাড়া ঐশ্বর্য, দেখুন সঙ্গে কে!

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shamshera vaani kapoor ranbir kapoor

Next Story
ভারতীয় রেস্তোরাঁয় রবার্ট ডি নিরো! ট্রিট দিলেন অনুপম খের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com