বড় খবর

তিনি-ই নয়া ‘ডন’, ছবিতে প্রমাণ দিলেন শাহরুখ-পত্নী গৌরী খান

ডনের খেতাব এখন গৌরীর?

গৌরী খান

লেডি খানের চর্চা বলিউডের এদিক ওদিক সবসময়ই হয়ে থাকে। নিজের ফ্যাশন সেন্স হোক কিংবা ডিজাইন ডেকর গৌরী খানের ( Gauri Khan ) তারিফ না করলেই নয়। রুপোলি পর্দায় ডনের ভূমিকা শাহরুখ নিজে নেভালেও, বাস্তবে কিন্তু আসল ডন গৌরী স্বয়ং। 

পরনে কালো ক্লাড টপ, গ্রে ডেনিম এবং চোখে সানগ্লাস হাতে পেন সম্পূর্ণ মুখে প্রস্ফুটিত গাম্ভীর্য বেশ নজরকারা। আরামকেদারায় এলিয়ে বসে নিজেই এই ছবি গৌরী পোস্ট করেন ইনস্টাগ্রামে। তারপর থেকেই মন্তব্যের জোয়ারে ঠাসা কমেন্ট বক্স।পরিচালক জোয়া আখতারের নিদারুণ মন্তব্যটিই বেশ চমকপ্রদ, ‘তুমিই আসল ডন’ বলেই সম্বোধন করেন জোয়া। ব্যাস! এক ঝটকায় ডনের চেয়ার এখন গৌরীর। 

যথারীতি, ফ্যান থেকে নেটিজেন সকলেই তার এই গাম্ভীর্যের কথা উল্লেখ করে নানান প্রশ্ন করেন! কেউ বলেন আপনি রেগে আছেন কেন? আবার কেউ বলেন প্রতিবছর শাহরুখের আইফোনের জন্যই বসে থাকেন! কৌতুক মন্তব্যের একেবারেই শেষ নেই। 

ইনস্টাগ্রাম নিয়ে বেজায় খুঁতখুঁতে তিনি। এমনকি স্বয়ং কিং খানের পছন্দমত ছবি পোস্ট করার সুযোগ নেই, অনুমতি লাগে গৌরীর। স্টাইল সেনসেশন থেকে ভীষণ মাত্রায় পজিটিভ এনার্জি গৌরীকে সবসময় অনন্য করে তোলে। 

 ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: She is the new don here how she grabbed the thrown after srk

Next Story
বিয়ে করছেন অভিনেত্রী মৌনি রায়, রিসেপশন হবে কোচবিহারেও! পাত্রটি কে জানেন?Mouni Roy, Mouni Roy marriage, Mouni Roy boyfriend, Surya Nambiar, Bollywood, মৌনী রায়, বিয়ে করছেন মৌনী রায়, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com