scorecardresearch

বড় খবর

বেঁচে নেই সিদ্ধার্থ শুক্লা, বিগ বস-এর মঞ্চে একে-অপরকে জড়িয়ে কেঁদে ফেললেন সলমন-শেহনাজ

পুরনো জায়গায় ফিরেই আবেগতাড়িত শেহনাজ

বেঁচে নেই সিদ্ধার্থ শুক্লা, বিগ বস-এর মঞ্চে একে-অপরকে জড়িয়ে কেঁদে ফেললেন সলমন-শেহনাজ
সলমন খান- শেহনাজ গিল

অভিনেতা সিদ্ধার্থ শুক্লা যে আর নেই, এটি যেন বিশ্বাস করাই দায়। এত অল্প বয়সে এমন চার্মিং একজন মানুষের মৃত্যু মেনে নিতে পারছেন না অনেকেই। সিদ্ধার্থের নাম উঠলেই যাকে একেবারেই বাদ দেওয়া চলে না, সে শেহনাজ গিল। বারবার তার প্রতি কথায় শুক্লার প্রসঙ্গ উঠবে না, এটা কিন্তু হয় না। আর শেহনাজ যখন উপস্থিত ছিলেন বিগ বসের সেটে তখন মন খারাপের মুহূর্ত যেন ঘিরে রেখেছিল সম্পূর্ণ ফ্লোরকে। 

সলমনের ( Salman Khan ) উপস্থাপনায় শেহনাজ ( Shehnaaz Gill ) অতিথি হিসেবেই উপস্থিত ছিলেন বিগ বসের ঘরে। সেই জায়গায় অফুরন্ত স্মৃতি তার, সিদ্ধার্থের সঙ্গে প্রথমবার পরিচয়, খুনসুটি থেকে এক মিষ্টি সম্পর্কের উত্থাপন। সামনে সলমনকে দেখেই যেন আর নিজেকে ধরে রাখতে পারলেন না শেহনাজ। বললেন, আপনাকে দেখে খুব ইমোশনাল হয়ে পড়লাম, সঙ্গে সঙ্গে চোখে জল নিয়েই জড়িয়ে ধরলেন ভাইজানকে। নজর এড়ায়নি সলমনের চোখের জল, কষ্টের বহিঃপ্রকাশ বোধহয় এভাবেই হয়।  

সিদ্ধার্থ প্রতিযোগী হিসেবে সলমনের সবসময় খুব পছন্দের ছিলেন। সিদ্ধার্থের অকাল প্রয়াণে গভীরভাবে ভেঙে পড়েছিলেন তিনি। কিছুসময় পর চোখের জল মুছে ফেললেন সলমন, এর আগেও একবার শেহনাজকে সঙ্গে নিয়েই বিগ বসের ঘরে এসেছিলেন সিদ্ধার্থ, সেদিনও ভবিষ্যত্ সম্পর্কে জানত না কেউই। তবে পুনরায় শেহনাজ- কে একই জায়গায় দেখে সিডনাজ ফ্যানরা আবেগতাড়িত এবং শোকস্তব্ধ একসঙ্গেই, তাদের যেন ভাষা হারিয়ে গেছে। 

প্রসঙ্গত, বেশ কিছুদিন আগেই সিদ্ধার্থের স্মৃতির উদ্দেশ্যে একটি গান রিলিজ করেন তিনি, ধীরে ধীরে ফিরেছেন সাধারণ জীবনে, শুট করছেন তবে সিদ্ধার্থের এক অংশ যেন সবসময় রয়ে গিয়েছে তার মনে। 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shehnaaz and salman felt emotional about siddharth shukla in bigg boss house