scorecardresearch

বড় খবর

‘আমার হিরো ছিল’, ‘বিগ বস’ স্মৃতিচারণায় সিদ্ধার্থ শুক্লাকে নিয়ে আবেগঘন শেহনাজ গিল

আবেগের সুরে কী বললেন শাহনাজ?

‘আমার হিরো ছিল’, ‘বিগ বস’ স্মৃতিচারণায় সিদ্ধার্থ শুক্লাকে নিয়ে আবেগঘন শেহনাজ গিল
সিদ্ধার্থ শুক্লাকে নিয়ে আবেগঘন শেহনাজ

অভিনেতা সিদ্ধার্থ শুক্লার ( Siddharth Shukla ) মৃত্যু যেন একেবারেই ভেঙে গুড়িয়ে দিয়েছিল শাহনাজ গিলকে (Shehnaaz Gill) । প্রেমিকা তথা প্রয় বন্ধু হিসেবে কাছের মানুষকে হারানোর শোক প্রবল মাত্রায় ঘিরে ধরেছিল তাঁকে। দুজনের গোপন প্রেমের সম্পর্ক নাকি পরিণতি পেতেও চলেছিল শীঘ্রই। তার মধ্যেই হঠাৎ বাজ ভেঙে পড়ার মতই চলে গেলেন সিদ্ধার্থ। তবে সময় থেকে থাকে না, নিজের স্রোতে এমনিতেই বইতে থাকে। মনকে শক্ত রেখে শুধুই এগিয়ে যেতে হয়। ব্যতিক্রম নন শাহনাজ নিজেও! 

পরবর্তী সিনেমা ‘হশলা রাখ’ নিয়ে প্রথম থেকে বেজায় উত্তেজিত ছিলেন তিনি। শুটিংও শেষ করেন। তারপরেই কিছুদিন ছেদ পড়ে কাজের ক্ষেত্রে। কাছের মানুষকে হারিয়ে দুঃখে হতাশায় মুষরে পড়েছিলেন যে! তবে বেশ কয়েকদিন হল শুরু করেছেন প্রমোশন।আর বারবার সিদ্ধার্থ প্রসঙ্গ তাতেই উঠে আসছে। ভীষণভাবে যে মিস করেন সেটি প্রমাণিত। সিনেমার অন্য কলাকুশলীদের প্রসঙ্গে কথা বলতে গিয়েই শাহনাজ বলেন, বিগ বসের হিরোইন ছিলাম আমি! আর হিরো ছিল অন্য কেউ। বক্তব্যের শীর্ষে যে সিদ্ধার্থ সেটি একেবারেই বলার অপেক্ষা রাখেনা। 

Sidharth Shukla death: Here's how Bigg Boss 13 co-contestant Shehnaaz Gill reacted after hearing SHOCKING news

সম্প্রতি একটি সাক্ষাৎকারে শাহনাজ ছিলেন বেশ ফুরফুরে। তিনি নিজের পুরনো আমেজে ফিরেছেন। সহ অভিনেতা দিলজিত দশাঞ্জ এবং সোনম বাজ্বার সঙ্গে কথোপকথন প্রসঙ্গেই দিব্বি মেতে উঠেছেন শাহনাজ। সেখানেই দিলজিত প্রসঙ্গে  তিনি বলেন ‘তার ব্যক্তিত্ব ভীষণ সুন্দর এবং ভেবেছিলেন কাজ করতে মজা লাগবে কিন্তু তার সঙ্গেই বেজায় সংরক্ষিত এবং পেশাদার ভেবে চিন্তেই মানুষের সঙ্গে মেশেন। এমনকি এও বলেন পরবর্তীতে যখন একসঙ্গে কাজ করবেন যেন একটু হলেও ফ্রি থাকেন দিলজিত’। 

প্রসঙ্গত, দিলজিত বলেন সিনেমার শুটিং চলাকালীন সকলেই বেশ অন্যরূপ দেখিয়েছিল। বাস্তবের সঙ্গে বেশ আলাদাই ছিলেন সকলে। এমনকি সোনম নিজেও স্বীকার করেন অচেনা মানুষদের সঙ্গে ফ্রি হতে বেশ সময় নেন তিনি। রসিকতার সুরেই দিলজিত বলেন মনে হচ্ছিল বিগ বসের ঘরে আছি। শাহনাজ এবং সিদ্ধার্থ দুজনেই বেশ কিছু সময় ধরেই টক অফ দা টাউন ছিলেন। তাদের অনুরাগী সংখ্যাও কম ছিল না। একসঙ্গে মিউজিক ভিডিওতে কাজও করেছিলেন দুজনে। ফের তাদের অনস্ক্রিন দেখতে না পাওয়ার আফসোস সকলের মনেই থাকবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shehnaaz gill emotional about her love