scorecardresearch

বড় খবর

সিদ্ধার্থের শেষকৃত্যে ঘন ঘন জ্ঞান হারালেন ‘প্রেমিকা’ শেহনাজ, সামলানোই যাচ্ছে না অভিনেত্রীকে

চোখের জল কিছুতেই যেন বাঁধ মানতে চাইছে না।

Shehnaaz Gill, Sidharth Shukla Funeral
সিদ্ধার্থের শেষকৃত্যে ঘন ঘন জ্ঞান হারালেন শেহনাজ গিল। ফাইল ছবি

Sidharth Shukla Funeral: শুক্রবার মুম্বইয়ের জুহুতে সম্পন্ন হচ্ছে সিদ্ধার্থ শুক্লার শেষকৃত্য। আত্মীয়-স্বজন, বন্ধু, ইন্ডাস্ট্রির সহকর্মীদের অনেকেই উপস্থিত রয়েছে জনপ্রিয় টেলি-অভিনেতার শেষযাত্রায়। শোকের ছায়া সকলের মুখে। কারও গলা বুজে আসছে কথা বলতে গিয়ে, আবার কেউ বা ঠিক বুঝে উঠতে পারছেন না, ঠিক কী বলে সান্ত্বনা দেবেন সিদ্ধার্থের মা-কে। কিন্তু ‘প্রেমিকা’ শেহনাজ গিলের (Shehnaaz Kaur Gill) পরিস্থিতি খুব খারাপ। একেবারে মানসিকভাবে ভেঙে পড়েছেন তিনি। কথা বলা তো দূর অস্ত, চোখ খুলে ঠিকমতো তাকাতে অবধি পারছেন না। ঘন ঘন জ্ঞান হারাচ্ছেন সিদ্ধার্থের বিশেষ বান্ধবী শেহনাজ।

শুক্রবার সিদ্ধার্থ শুক্লাকে শেষবারের মতো শ্রদ্ধা জানাতে এসেছিলেন ইন্ডাস্ট্রির বন্ধুরা। উপস্থিত ছিলেন অসীম রিয়াজ, অর্জুন বিজলানি, আরতি সিং, বিকাশ গুপ্তা, রাখি সাওয়ান্ত, আলি গোনি, প্রিন্স নরুলা, রেশমি দেশাই প্রমুখ। যাঁরা কিনা বিগ বস-এর ঘরে তাঁর সঙ্গী ছিলেন। বন্ধুরা চোখের জলে বিদায় জানালেন সিদ্ধার্থকে। শুক্লার বাড়িতে দেখা গেল শেহনাজ গিলের মাকেও। তবে শেষযাত্রায় শেহনাজ যেভাবে ভেঙে পড়েছেন, তা দেখে চোখে জল ‘সিড-নাজ’ বন্ধুদের। কান্না থামছে না শেহনাজ গিলের।

[আরও পড়ুন: পুজোয় বোম্বাগড় বেড়াতে যাবেন নাকি? নিয়ে যাচ্ছেন দেব]

প্রসঙ্গত, সিদ্ধার্থ শুক্লার সঙ্গে শেহনাজ গিলের কেমিস্ট্রি সর্বদাই স্পটলাইটে। বন্ধুত্বের সূত্রপাত ‘বিগ বস’-এর ঘর থেকেই। তাঁদের খুনসুঁটি, ঝগড়া, ভাব মন কেড়েছিল দর্শকদের। এমনকী, বি-টাউনের অন্দরেও কান পাতলেই এযাবৎকাল শোনা যেত- সিদ্ধার্থ আর শেহনাজ নাকি একে-অপরের সঙ্গে প্রেম করছেন। যদিও প্রকাশ্যে কোনওদিনই একথা স্বীকার করেননি দু’জনের কেউই। কিন্তু গতকাল যখন শেহনাজ গিল জানতে পারেন যে সিদ্ধার্থ আর নেই। চিরতরের জন্য পাড়ি দিয়েছেন না ফেরার দেশে। তখন আর নিজেকে ঠিক রাখতে পারেননি। কান্নায় ভেঙে পড়েছেন প্রয়াত অভিনেতার ‘বিশেষ বান্ধবী’।

“শেহনাজ ঠিক নেই। খুব খারাপ মানসিক পরিস্থিতি ওঁর। আমি সবসময়ে ওঁর সঙ্গে যোগাযোগ রাখছি”, বৃহস্পতিবারই সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন শেহনাজের বাবা খোদ সন্তোষ সিং সুখ। মনের মানুষের চিরতরে বিদায় নেওয়ার কথা কিছুতেই মানতে পারছেন না শেহনাজ। তাই বোনকে সামলাতে ইতিমধ্যেই মুম্বইতে চলে এসেছেন অভিনেত্রীর দাদা শেহবাজ।

প্রসঙ্গত, ‘বিগ বস ১৩’য় (Bigg Boss 13) বিজয়ী হয়েছিলেন সিদ্ধার্থ শুক্লা। সেই শো থেকেই শেহনাজের সঙ্গে সিদ্ধার্থের ঘনিষ্ঠতার সূত্রপাত। দিন কয়েক আগেই একসঙ্গে এক মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন সিদ্ধার্থ-শেহনাজ। অনুরাগীদের ইচ্ছে ছিল বড়পর্দায় তাঁদের কেমিস্ট্রি দেখার। কিন্তু সেই ইচ্ছে অধরাই রয়ে গেল অভিনেতার প্রয়াণের সঙ্গে সঙ্গে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shehnaaz gill inconsolable as sidharth shuklas funeral