বড় খবর

সিদ্ধার্থের ভালবাসায় গান গাইলেন প্রেমিকা শেহনাজ, মিউজিক ভিডিও চোখে জল আনবে

‘তুমি আমারই’, গান গেয়েই প্রয়াত সিদ্ধার্থকে শ্রদ্ধাজ্ঞাপন বান্ধবী শাহনাজের

সিডনাজের ঝলক

মাস দুয়েকের ব্যবধান। সিদ্ধার্থ সশরীরে সঙ্গে নেই কিন্তু তাঁর প্রতিটা কথায়, ভাবনায় এবং চিন্তায় আষ্টেপিষ্টে জড়িয়ে আছে মানুষটার স্মৃতি। নিজের সঙ্গে সর্বক্ষণ অনুভব করেন তাঁকে। শেহনাজ গিলের প্রতিটা শব্দে অন্তত একবার হলেও সিদ্ধার্থের নাম উঠে আসেই। সেপ্টেম্বর ২ এর পর বেশ অনেকদিন কেটে গেছে। কিন্তু ভালবাসার মানুষকে একেবারেই ভুলতে পারা সম্ভব নয়। গানের শব্দেই আরেকবার সিদ্ধার্থর সঙ্গে বাঁচতে চান তিনি।

সেইদিনের পরে, আজ শেহনাজ নিজেই ইনস্টাগ্রাম পোস্ট করে জানান সিদ্ধার্থের উদ্দেশ্যে শ্রদ্ধা জ্ঞাপন করতে চলেছেন তিনি। গানের নাম, তু ইয়াহান হ্যা। ক্যাপশনে লেখেন, তুমি আমার…এবং – শেষ করেন নি নিজের অভিব্যাক্তি। ছবিতে সিদ্ধার্থের সেই প্রাণোচ্ছল হাসি এবং শাহনাজের খুনসুটি পুরনো দিনের সেই রংমিলান্তির স্মৃতি আবারও ভির করে আসে হাজার দফায়। আগামীকাল মুক্তি পেতে চলেছে মিউজিক ভিডিও।   

যদিও বা শেহনাজ বহুদিন ফিরেছেন কাজের জগতে। তবে সাক্ষাৎকার হোক কিংবা প্রমোশন সিদ্ধার্থের প্রসঙ্গ ছাড়া শেহনাজ যেন সম্পূর্ণ নয়। দর্শকরা ভালবেসে ডাকতেন সিডনাজ। সিদ্ধার্থ চলে গেলেও তার নাজ কিন্তু একেবারেই ভেঙে পড়তে নারাজ। এবং আজীবন সিদ্ধার্থকে সঙ্গে নিয়েই সিডনাজকে টিকিয়ে রাখার দায়ভারও তাঁর।

 প্রসঙ্গত, এর আগেও তিনি বলেছিলেন বিগ বসের হিরোইন ছিলেন তিনি আর হিরো ছিল অন্য কেউ। গুঞ্জনে শোনা গেছিল এই বছরই নাকি বিয়ের প্ল্যান করছিলেন দুজনেই তবে মাঝপথেই হঠাৎ যেন সবকিছুই ভেস্তে গেল। পোস্ট করার পর থেকেই সকলের নিদারুণ মন্তব্যে কমেন্ট বক্স উদ্ভাসিত। যতই হোক ছবি, দুজনকে একসঙ্গে দেখতে পেয়েই বেজায় খুশি সকলে। আগামীকালের জন্য অপেক্ষায় সিদ্ধার্থের ভক্তকুল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shehnaaz gill pays tribute to her soulmate siddharth shukla by a song

Next Story
Somnath Chatterjee, Dies at 89: শেষ সাক্ষাৎকারে অকপট সোমনাথ চট্টোপাধ্যায়somnath chatterjee
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com