scorecardresearch

বড় খবর

‘আমাকে সারাক্ষণ খুশি দেখতে চাইত’, সিদ্ধার্থের স্মৃতিতে ভাসলেন শেহনাজ গিল

সিদ্ধার্থের স্মৃতি রোমন্থন করেই কী বললেন শেহনাজ?

‘আমাকে সারাক্ষণ খুশি দেখতে চাইত’, সিদ্ধার্থের স্মৃতিতে ভাসলেন শেহনাজ গিল
সিদ্ধার্থের ইচ্ছের কথা জানালেন শেহনাজ

শেহনাজের ( Shehnaaz Gill ) জীবনে সিদ্ধার্থ ( Siddharth Shukla ) যেন, মরুভূমির মরিচীকা – কিন্তু সিডনাজ ( Sidnaaz ) ভক্তদের কাছে দুজনের প্রেম, ভালবাসা আজও সমান অটুট। নিজের স্বাভাবিক জীবনে ফিরেছেন অনেকদিন, কিন্তু তার প্রতিটা শব্দে একবার হলেও সিদ্ধার্থের নাম উঠবে না এমনটা হয় না। সম্প্রতি শিল্পা শেঠির সঙ্গে এক শো উপলক্ষেই উপস্থিত ছিলেন শেহনাজ, সেখানেই সিদ্ধার্থকে নিয়ে ফের মুখ খুললেন তিনি। 

শিল্পাকে জানালেন, সিদ্ধার্থ সবসময় চাইতেন শেহনাজ যেন হাসতে থাকেন। তার যেন কোনও দুঃখ না থাকে। বিগ বস হাউস থেকেই দুজনের আলাপ, প্রেম এবং দর্শকমহলে তাদেরকে নিয়ে উচ্ছাস। শেহনাজ রেগে থাকলে সিদ্ধার্থ সবসময়ই মানিয়ে নেওয়ার চেষ্টা করতেন। কাছের মানুষকে হারিয়ে একেবারেই ভেঙে পড়েছিলেন তিনি, সরেছিলেন কাজের জগৎ থেকে। 

শুধু যে সিদ্ধার্থ প্রসঙ্গ সেটি একেবারেই নয়। নাচের মাধ্যমে কোমর দুলিয়ে নিজের ফিটনেসের পরিচয়ও দিলেন তিনি। বললেন, ঠুমকা না দিতে পারলে কিসের ফিট বডি? আগের মত হাসির মেজাজে এই শোতে ধরা দিলেন। বেশ কিছুদিন আগে বিগ বসের ঘরে ফিরেই সলমনকে সামনে দেখে কেঁদে ফেলেছিলেন, পুরনো স্মৃতি ঘিরে ধরেছিল তাকে। সিদ্ধার্থের উদ্দেশ্যে ‘তু ইয়াহিন হ্যায়’ – মিউজিক ভিডিও দর্শকদের মনের খুব কাছে পৌঁছেছে। 

প্রসঙ্গত,শিল্পার এই শোতে দেখা যাবে জন আব্রাহাম, বাদশা, জ্যাকলিন ফার্নান্দেজ, শামিতা শেঠি আরও অনেককেই। 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shehnaaz gill spoken how siddharth wanted to be her happy