scorecardresearch

বড় খবর

ভিকি-ক্যাটরিনার বিয়ে নিয়ে সলমনকে খোঁচা! কী বললেন শেহনাজ, দেখুন ভিডিও

ভিকি ক্যাটরিনার বিয়ে নিয়ে সলমনকে কী কথা শোনালেন তিনি?

ভিকি-ক্যাটরিনার বিয়ে নিয়ে সলমনকে খোঁচা! কী বললেন শেহনাজ, দেখুন ভিডিও
সলমন খানকে কী বললেন শেহনাজ গিল

শেহনাজ গিলের ( Shehnaaz Gill ) উপস্থিতিতে বিগ বস হাউস যেন জমে উঠেছিল। ফের সেই একই জায়গা, একই মঞ্চ আর সামনে উপস্থিত সঞ্চালক উপস্থাপক প্রিয় সলমন খান ( Salman Khan )। শেহনাজ যেমন মিস করছিলেন অনেককিছুই, তেমনই মজেছিলেন হাসি ঠাট্টায়। বিগ বসের সেই সিজনের প্রথম দিন থেকেই নিজেকে পাঞ্জাবের ক্যাটরিনা কাইফ বলতেন শেহনাজ, আর এবার আসল ক্যাটরিনাকে হাতিয়ার করেই ভাইজানকে বিঁধলেন তিনি? 

ভিকি ক্যাটরিনার ( Vicky-Kat wedding ) বিয়ে নিয়ে বেশ কিছুদিন আগে পর্যন্তও সরগরম ছিল বলিউডের অন্দরমহল। তার পরবর্তীতেও সলমনের সঙ্গে ক্যাটরিনার সম্পর্ককে উদ্দেশ্য করেই ভাইজান নিজেও কম ট্রোল হননি। এবার তাতেই সংযোজিত শেহনাজের এই বক্তব্য! কী বললেন তিনি? মজার ছলেই বললেন, “আমি পাঞ্জাব কি ক্যাটরিনা থেকে ভারতের শেহনাজ হয়ে গেলাম, আর ক্যাটরিনা সত্যিই পাঞ্জাবের হয়ে গেল।” ভিকির সঙ্গে ক্যাটরিনার বৈবাহিক সুত্রকেই যে তিনি ইঙ্গিত করেছেন সেটি আর বলার অপেক্ষা রাখে না। 

এখানেই শেষ কী? শেহনাজের বক্তব্যে হাঁ মিলিয়েছিলেন ভাইজান। তবে শেষ মন্তব্য শুনে চক্ষু চড়কগাছ তার। শেহনাজ সলমনের উদ্দেশ্যে বললেন, “স্যার আপনি শুধু ভাল থাকুন!” অবশ্য তারপরেই জ্বিভ কেটে ক্ষমাও চান তিনি, জানতে চাইলেন বেশি বলে ফেলছেন কিনা! তবে সলমনকে সিঙ্গেল বেশি ভাল লাগে এই মন্তব্য করতেই, পাল্টা দিলেন ভাইজান – “বললেন যেদিন সিঙ্গেল হয়ে যাব বেশি ভাল লাগব!”  

প্রসঙ্গত, সলমনের এই বক্তব্য শেহনাজের সঙ্গে সঙ্গে কোটি কোটি ভক্তকুলের মাথায় প্রশ্নের পাহাড় সৃষ্টি করেছে? আদৌ কি সত্যিই সম্পর্কে রয়েছেন ভাইজান? সেই উত্তর দিতে পারবেন তিনি নিজেই। 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shehnaaz gill taunted salman khan on vicky kat wedding