scorecardresearch

বড় খবর

‘একটু চুপ করুন তো!’ চরম বিরক্ত, কাকে ধমকে দিলেন শেহনাজ?

শেহনাজের আচরণ প্রসঙ্গে কী বলছেন নেটপাড়া?

‘একটু চুপ করুন তো!’ চরম বিরক্ত, কাকে ধমকে দিলেন শেহনাজ?
শেহনাজ গিল

শুটিং ফ্লোরে রেগে আগুন শেহনাজ গিল। চারপাশের মানুষের কাজকর্মে রেগে আগুন অভিনেত্রী। এদিন, নিজেকে শত্রুঘ্ন সিনহা হিসেবে উপস্থাপন করলেন তিনি। সবাইকে খামোশ করে দিলেন। কিন্তু কী এমন হয়েছে?

নিজের শো দেশি ভাইবসে সাক্ষাৎকারের সময়ই রেগে ফায়ার অভিনেত্রী। তাঁর সঙ্গে বচসা বেঁধে যায় সকলের। কারণ কী? অভিনেত্রী কথা বলছিলেন মিডিয়ার সঙ্গে। তারমধ্যেই কেউ তাঁকে বাঁধা দেন। যে কারণেই শেহনাজ রেগে আগুন। সোজা একহাত নিলেন তিনি। কী বললেন শেহনাজ?

অভিনেত্রী বললেন, “আমি যখন ওর সঙ্গে কথা বলছি তখন আর কেউ পাশ থেকে বাঁধা দিও না। এটা অসম্মানজনক। একটু চুপ করে থাকুন”। তবে, শেহনাজের এহেন অবতারে তাঁকে প্রসংশায় ভরিয়েছেন সকলে। কেউ বলছেন, আপনি ধন্য আবার কেউ বলছেন শেহনাজ সাংবাদিকদের এতটা সম্মান দিচ্ছেন, তাহলে ভাবুন। আবার কেউ বললেন, আপনাকে নিয়ে গর্ব হয়।

এই সপ্তাহে রাকুল প্রীত সিংকে শোয়ে আমন্ত্রণ জানিয়েছেন তিনি। সেই ছবি শেয়ার করে লিখেছিলেন, ২০২৩ এর প্রথম মহিলা গেস্ট আমার আনন্দ ধরছে না আর। সামনেই, সলমনের ছবি দিয়ে বলিউডে ডেবিউ করছেন তিনি। বেশকিছুদিন ধরেই নিজেকে সিনেদুনিয়ার জন্য প্রস্তুত করছেন। অনেকবার এসেছেন বিগ বস হাউসেও। তবে, সেদিনের সেই শেহনাজ এখন আর নেই, বরং অনেকটাই পরিণত সে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shehnaz gill stopped somebody said dont disrespectful to others