ফারহান আখতার কি শিবানি দান্ডেকরের সঙ্গে? ইন্টারনেট তো তাই বলছে

ফারহান আখতার, আগে শ্রদ্ধা কাপুর ও অদিতি রাও হায়দারির সঙ্গে নাম জুড়েছিল এই অভিনেতার। তবে ২০১৮-য় তিনি ব্যস্ত শঙ্কর-এহসান-লয়ের সঙ্গে কানাডা ট্যুরে।

By: Mumbai  Updated: September 3, 2018, 06:58:53 PM

শিবানি দান্ডেকরের লেটেস্ট ইনস্টাগ্রাম পোস্ট দেখে ভ্রু কুঁচকেছেন অনেকেই। কারণটা হল অনেকেই ছবিটা দেখে মনে করছেন ভি জে এবং টিভি সঞ্চালিকা হাতে হাত দিয়ে যাঁর সঙ্গে ছবি তুলেছেন, তিনি আর কেউ নন, পরিচালক-অভিনেতা-গায়ক ফারহান আখতার। ছবিতে ক্যামেরার দিকে মুখ করে পোজ দিয়েছেন শিবানি, অথচ পাশে থাকা লোকটি কিন্তু পিছন ফিরেই হাত ধরে রয়েছেন টেলিভিশন সঞ্চালিকার। শিবানি সেই ছবি শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম পেজে।

আসলে এই জল্পনায় ইন্ধন পড়েছিল যখন শিবানি দান্ডেকরের জন্মদিনে ফারহান আখতার শুভেচ্ছা জানিয়েছিলেন চুমুর ইমোজি পাঠিয়ে। লন্ডনের রাস্তাতেও এই যুগলের ছবি চোখে পড়েছিল নেটিজেনদের। এর আগেও ফারহান আখতারের নাম জড়িয়েছিল শ্রদ্ধা কাপুর এবং অদিতি রাও হায়দারির সঙ্গে। তবে ২০১৮-য় তিনি ব্যস্ত শঙ্কর-এহসান-লয়ের সঙ্গে কানাডা ট্যুরে। নিজের ট্যুরের ছবিও তিনি পোস্ট করেছেন সোশালে।

এই সেই বিখ্যাত ফোটো যা নিয়ে এত কান্ড-

photo cred @anuragrao

A post shared by Shibani Dandekar (@shibanidandekar) on

এর আগেও বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা গিয়েছে শিবানি দান্ডেকর ও ফারহান আখতারকে।

সেলফি মোডে একসঙ্গে শিবানি দান্ডেকর ও ফারহান আখতার জন্মদিনে শিবানিকে শুভেচ্ছা জানিয়ে এই ছবিটাই পোস্ট করেছিলেন ফারহান আখতার

প্রসঙ্গত, ২০১৬ সালে বিবাহ বিচ্ছেদ হয় ফারহান আখতার ও অধুনা ভবানির।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Shibani dandekar farhan akhtar walking in hands see her recent photos

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
Big News
X