scorecardresearch

বড় খবর

কলকাতায় ফের রণবীর-আলিয়ার বিয়ে! দায়িত্ব সামলাচ্ছেন খোদ পরিচালক শিবপ্রসাদ

বাঙালি বর-কনে বেশেই ছাদনাতলায় পৌঁছলেন রণবীর-আলিয়া। দেখুন।

Shiboprosad Mukherjee, Nandita Roy, Ranbir-Alia wedding, রণবীর-আলিয়ার বিয়ে কলকাতায়, রণবীর কাপুর, আলিয়া ভাট, শিবপ্রসাদ-নন্দিতা, bengali news today
কলকাতায় রণবীর-আলিয়ার বিয়ে দিলেন শিবু-নন্দিতা!

রজনীগন্ধায় সাজানো হাতে টানা রিকশা। বিয়ের মণ্ডপ অবধি বর-কনে এল সেই রথে করেই! জামাই রণবীরের পরনে ধুতি-পাঞ্জাবি। আর কনে আলিয়াকে সাজানো হয়েছে একেবারে টুকটুকে লাল বেনারসিতে। লাজুক মুখে বাঙালি বর-কনে বেশেই ছাদনাতলায় পৌঁছলেন রণবীর-আলিয়া। চারিদিকে উলু-শঙ্খ ধ্বনি। গোটা দায়িত্বটা সামলালেন শিবপ্রসাদ মুখোপাধ্যায়। গতকাল মুম্বইতে সাত পাকে বাধা পড়ার পর এবার কি তাহলে বাঙালি মতে বিয়ে করতে চলেছেন তারকাদম্পতি?

বালিগঞ্জ ২১ পল্লীতে পৌঁছতেই সেই রহস্য ফাঁস হল। আসলে শিবু-নন্দিতার উইন্ডোজ প্রযোজনা সংস্থার তরফে এই বিয়ের আয়োজন করা হয়েছে। বর-কনের কাটআউটের পাশাপাশি ছাদনাতলা সাজানো হয়েছে ফুলে-ফুলে। বাদ ছিল না বিয়ের উপকরণ মঙ্গলঘট, গামছাও। যজ্ঞ, সিঁদুরদান সবই হল। বাঙালিমতে আবারও বিয়ে দেওয়া হল রণবীর-আলিয়াকে।

[আরও পড়ুন: প্রকাশ্যে রণবীর-আলিয়ার বিয়ের প্রথম ছবি, শুভেচ্ছার জোয়ারে ভাসছেন Mr. & Mrs. Kapoor]

আসলে শিবু-নন্দিতার ‘বেলাশুরু’ সিনেমার অভিনব প্রচার সারতেই এমন আয়োজন। পরিচালক-দ্বয় আসলে ‘বেলাশেষে’ ছবির হিন্দি রিমেক তৌরি করতে চেয়েছিলেন তারকা-দম্পতি ঋষি-নীতুকে নিয়ে। মুম্বইয়ে গিয়ে কথাও হয়ে গিয়েছিল। কিন্তু তারপরই ঋষির মারণ রোগ ধরা পড়ে। চিকিৎসা চলছিল। শেষমেশ ২০২০ সালে ক্যান্সার আক্রান্ত ঋষি পরলোক গমন করলেন। অতঃপর বৃহস্পতিবার যখন মুম্বইয়ের পালি হিলসের ‘বাস্তু’র ব্যালকনিতে ঋষি-পুত্র রণবীরের সঙ্গে আলিয়ার চার হাত এক হল, তখন কলকাতায় সেই উচ্ছ্বাসের উদযাপন করলেন শিবু-নন্দিতা।

বিয়ের আসরে চলল সদ্য মুক্তি পাওয়া ‘বেলাশুরু’র গান ‘টাপা টিনি’। রণবীর-আলিয়ার বিয়েকে উপলক্ষ্য করে কোমর দোলালেন ইন্দ্রাণী দত্ত, দেবলীনা কুমাররা। দেবলীনা তো রসিকতার ছলে বলেই ফেললেন যে, “নিন্দুকদের মুখে ছাই দিয়ে আমি গেছিলাম আলিয়া-রণবীরের বিয়েতে।”

(ছবি- বালিগঞ্জ ২১ পল্লী কমিটির সভাপতি সুরেশ শেঠিয়া )

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shiboprosad mukherjee nandita roy celebrates ranbir alia wedding at kolkata