অর্পিতা-সাহেব জুটিতেই রয়েছে শিলাদিত্যর ‘হৃৎপিণ্ড’

সায়েন্স কলেজের শিক্ষিকা দুর্ঘটনার কবলে পড়ে স্মৃতিশক্তি হারিয়ে ফেলেন। কিন্তু বয়সন্ধিতে তা যখন ফিরে পান তখনই মোড় ঘুরে যায় ছবির।

By: IE Bangla Entertainment Desk Kolkata  Updated: September 21, 2019, 09:47:50 AM

এক্কেবারে ছাপোষা মধ্যবিত্ত গল্প বলে প্রথম ছবিতেই ছক্কা হাঁকিয়েছিল শিলাদিত্য মৌলিক। এবার তিনি তৈরি নতুন গল্প বলার জন্য। অর্পিতা চট্টোপাধ্যায় ও সাহেব চট্টোপাধ্যায়কে নিয়ে তিনি বুনতে চলেছেন ‘হৃৎপিণ্ড’-এর চিত্রনাট্য। বেশ কিছুদিন আগেই জানা গিয়েছিল নতুন প্রজেক্ট নিয়ে ফিরছেন শিলাদিত্য। শুক্রবার প্রকাশ্যে এল তাঁর নয়া ছবির নাম ও কলাকুশলীদের পরিচয়।

ছবিতে প্রধান ভূমিকায় দেখা যাবে অর্পিতা চট্টোপাধ্যায় ও সাহেব চট্টোপাধ্যায়কে। অর্পিতার চরিত্রের নাম আর্যা। সায়েন্স কলেজের এই শিক্ষিকা দুর্ঘটনার কবলে পড়ে স্মৃতিশক্তি হারিয়ে ফেলেন। কিন্তু বয়সন্ধিতে তা যখন ফিরে পান তখনই মোড় ঘুরে যায় ছবির। অর্পিতা-সাহেব ছাড়াও ছবিতে দেখা যাবে অনন্যা সেনগুপ্ত, অনুভব কাঞ্জিলাল, প্রান্তিক বন্দ্যোপাধ্যায়-এর মতো শিল্পীদের।

আরও পড়ুন, সকালে মা দুর্গাকে নুন-লেবুর জল! অভিনেত্রী ঈশিতা শোনালেন চারুভবনের পুজোর গল্প

 

View this post on Instagram

 

Simplicity is the glory of expression. #tuesdaythoughts #morningvibes☀️

A post shared by Arpita Chatterjee (@imarpitac) on

হৃদয় দিয়ে সমস্ত অনুভূতি ছোঁয়া গেলেও আসল কারিগরী কিন্তু মস্তিষ্কের। অথচ হৃৎপিণ্ড শব্দটির সঙ্গে আবেগের থেকে বেশি যুক্তি ও চিকিত্সা ব্যবস্থার কথার বেশি মিল। অরুণাচলে শুটিং হবে ছবির বেশ কিছুটা অংশের। তবে শনিবার থেকে কলকাতায় শুটিং হচ্ছে হৃৎপিণ্ড’-র।

ছবির কলাকুশলী এবং পরিচালক।

সামনে বেশকিছু কাজ রয়েছে অর্পিতা চট্টোপাধ্যায়ের। রাজর্ষি দে ‘পূর্ব পশ্চিম দক্ষিণ উত্তর আসবেই’ ছবির টিজার মুক্তি পেয়েছে। শুভ্রজিতের ‘অভিযাত্রিক’-ও রয়েছে তালিকা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Shiladitya mouliks new film hridpindo with arpita chatterjee

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement