পর্নকাণ্ডের পর বিমানবন্দরে লজ্জায় মুখ ঢেকে শিল্পার সঙ্গে মুম্বই ছাড়লেন রাজ কুন্দ্রা!

বিমানবন্দরে দেখা গেল দুজনকেই, তবে কী শহর ছাড়লেন তাঁরা?

মুম্বই বিমানবন্দরে রাজ কুন্দ্রা এবং শিল্পা

পর্নকাণ্ডের সঙ্গে জড়িয়েছিল নাম। তারপরে থেকে ব্যবসায়ী রাজ কুন্দ্রা লোকচক্ষুর আড়ালে থাকতেই বেশি পছন্দ করতেন। অভিনেত্রী শিল্পা শেঠি ধীরে ধীরে গুটিয়ে নিচ্ছিলেন নিজেকে। আর এবার একেবারেই শহর ছেড়ে পাড়ি দিলেন অন্যত্র। 

জুলাই মাসে পর্নকাণ্ডে অভিযুক্ত হিসেবেই রাজ কুন্দ্রাকে গ্রেফতার করা হয়। তারপর থেকেই পরিবারের সকলে অন্তরালে । উৎসবে আনন্দেও নিয়ম্রক্ষাই করেছেন মাত্র। এমনকি বেশ কিছুদিন আগে উত্তরাখণ্ডের পবিত্র স্থানে দেখা যায় শিল্পা এবং রাজকে। তবে আজ মুম্বই বিমানবন্দরে লোকলজ্জায় মাথাই নামিয়ে নিলেন তিনি। কালো হুডি দিয়েই সম্পূর্ণ মুখ ঢেকে শহর ছাড়লেন রাজ, শিল্পার পরণে ক্যাসুয়াল পোশাক।

সেপ্টেম্বরে  জামিন মেলার পর থেকেই নিজেকে সবকিছুর থেকেই গুটিয়ে নিয়েছেন রাজ। ঘনিষ্ঠদের সূত্রে খবর, একেবারেই সাদামাটা জীবন যাপন করছেন । নিজের সোশাল মিডিয়া অ্যাকাউন্টগুলিও বন্ধ করে দিয়েছেন। লোকসম্মুখে আসতে একেবারেই স্বাচ্ছন্দ্য বোধ করছেন না তিনি।  

প্রসঙ্গত, বেশ কিছুদিন আগেই ১২তম বিবাহবার্ষিকী উপলক্ষে রাজের উদ্দেশ্যে মিষ্টি বার্তা লেখেন শিল্পা। ভাল সময়ের সঙ্গে সঙ্গে খারাপ সময়েও দুজনে একসঙ্গেই লড়াই করছেন – সঙ্গেই আগামী জীবন সুন্দরভাবে কাটানোর অঙ্গীকার রেখেছেন শিল্পা। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shilpa shetty and raj kundra spotted in mumbai airport left city

Next Story
বিদেশেও কেরামতি বজরংবলীরএবার চিনের বক্স অফিসে ২০০ কোটির টাকা ব্যবসা করল ‘বজরঙ্গি ভাইজান’।
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com