scorecardresearch

বড় খবর

‘আমার স্বামী নির্দোষ, রাজ কুন্দ্রার হটশট অ্যাপ পর্নফিল্ম বানাত না’, পুলিশের কাছে শিল্পার সাফাই

যৌন উদ্দীপক ছবি এবং পর্নফিল্মের মধ্যে পার্থক্য রয়েছে, পুলিশের শিল্পার বয়ান।

‘আমার স্বামী নির্দোষ, রাজ কুন্দ্রার হটশট অ্যাপ পর্নফিল্ম বানাত না’, পুলিশের কাছে শিল্পার সাফাই
শিল্পা শেট্টি শেয়ার করলেন ভাল থাকার মন্ত্র

রাজ কুন্দ্রার (Raj Kundra) হটশট অ্যাপে কী ধরনের ভিডিও প্রকাশ পেত, সেই সম্পর্কে কিছু জানতেনই না অভিনেত্রী। পাশাপাশি তাঁর স্বামী যে নির্দোষ, পুলিশের কাছে এমনটাই সাফাই শিল্পা শেট্টির।

প্রসঙ্গত, শুক্রবার আদালতের তরফে আরও ৪ দিন পুলিশি হেফাজতে রাখার নির্দেশ পাওয়ার পরই রাজ কুন্দ্রাকে নিয়ে শিল্পা শেট্টির (Shilpa Shetty) জুহুর বাংলোয় পৌঁছয় মুম্বই ক্রাইম ব্রাঞ্চ। গ্রেফতারির পর থেকে এই কঠিন সময়ে মা এবং বোন শমিতা শেট্টির সঙ্গে তাঁদের জুহুর বাংলোতে গিয়ে উঠেছিলেন অভিনেত্রী। সেখানেই এদিন দুপুরে প্রায় ৬ ঘণ্টা ধরে শিল্পার বয়ান রেকর্ড করে মুম্বই পুলিশ। আর অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদের মাধ্যমেই তদন্তকারীদের হাতে উঠে আসে বেশ কিছু তথ্য।

[আরও পড়ুন: রাজ কুন্দ্রার পুলিশ হেফাজত বাড়ল আরও ৪ দিন, হাইকোর্টের দ্বারস্থ শিল্পার স্বামী]

গোয়েন্দাদের কাছে শিল্পার দেওয়া বয়ান অনুযায়ী, যৌন উদ্দীপক ছবি এবং পর্নফিল্মের মধ্যে পার্থক্য রয়েছে। রাজ পর্ন বানাতেন না বলেই অভিনেত্রী জানেন। তাঁর দাবি, ইংল্যন্ডে রাজের ভগ্নীপতি প্রদীপ বক্সির কেনরিন সংস্থার হাতেই হটশট অ্যাপের মূল মালিকানা রয়েছে। তিনিই সেখান থেকে এই অ্যাপের সমস্ত কাজকর্ম করতেন। পাশাপাশি পুলিশের কাছে শিল্পা শেট্টির কাতর আর্জি, “আমার স্বামী নির্দোষ।”

উল্লেখ্য, এদিন জুহুর বাংলো থেকে একটি ল্যাপটপ বাজেয়াপ্ত করা হয়েছে বলে পুলিশি সূত্রে খবর। শিল্পা শেট্টি যেহেতু রাজ কুন্দ্রার সংস্থা ভিভান ইন্ডাস্ট্রির অন্যতম ডিরেক্টর ছিলেন, তাই তাঁর কাছে এই বিষয় সম্পর্কিত কোনও তথ্য ছিল কিনা, সেই সম্পর্কিত জিজ্ঞাসাবাদই করেছে পুলিশ। তবে অতীতে রাজের এক সংস্থার সঙ্গে যুক্ত থাকলেও পরবর্তীতে নিজের নাম বোর্ড অফ ডিরেক্টর্স থেকে সরিয়ে নেন অভিনেত্রী। এমনটাই জানা গিয়েছে পুলিশি সূত্রে। কিন্তু এপ্রসঙ্গে উল্লেখ্য, হটশট অ্যাপের মালিকানা কেনরিন সংস্থার হাতে থাকলেও ভিডিও তৈরি থেকে ব্যবসার হিসেব রাখা- এই সবই নাকি ভিভান ইন্ডাস্ট্রিজ-এর মাধ্যমেই হত।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shilpa shetty claims she was not aware of raj kundras porn business