বড় খবর

স্বামী রাজ কুন্দ্রা জেলে, ভাল থাকার ‘পাসওয়ার্ড’ পেলেন শিল্পা শেট্টি

পর্নকাণ্ডে গত ১ মাস ধরেই জেলে রয়েছেন রাজ কুন্দ্রা। তার মাঝেই ঘুরে দাঁড়ালেন শিল্পা।

shilpa shetty , Instastory , life , Motivation, Raj Kundra, শিল্পা শেট্টি, রাজ কুন্দ্রা
শিল্পা শেট্টি শেয়ার করলেন ভাল থাকার মন্ত্র

রাজ কুন্দ্রা ( Raj Kundra ) পর্ণ কান্ড নিয়ে এখনও সরগরম চারিদিক। বাড়ি ফেরা হয়নি শিল্পা-পতির। পুলিশি হেফাজতে দিন কাটছে তার। এদিকে দিনের পর দিন আরও শক্ত হচ্ছেন শিল্পা নিজে। এ-কদিন বেশ ঝড়-ঝাপটার সম্মুখীন হয়েছে তার গোটা পরিবার। তবে এবার আস্তে ধীরে ওঠার পালা।

বেশ কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে নানান প্রেরণাদায়ক তথ্য শেয়ার করছেন অভিনেত্রী শিল্পা শেট্টি। কখনও বলছেন ভালও থাকার মন্ত্র কখনও বা ভারতীর দণ্ডবিধির ওপর অগাধ বিশ্বাস প্রসঙ্গে আওয়াজ তুলছেন। রাজের গ্রেফতারির পর থেকেই একপ্রকার ভেঙে পড়েছিলেন শিল্পা, যতটা পেরেছিলেন নিজেকে রেখেছিলেন লোকচক্ষুর আড়ালে। প্রতিদিন লড়াই আর বিশ্বের সম্মুখীন হওয়ার প্রসঙ্গে তার প্রয়োজন নতুন অনুপ্রেরণা, নিজের সঙ্গেই সময় কাটাচ্ছেন তিনি।

shilpa shetty

 

নিজের ব্যক্তিগত সময়ের মধ্যে থেকে কিছু সময় বের করেই পোস্ট করেন একটি ইনস্টা স্টোরি। বইয়ের একটি ছোট অংশের ছবির মাধ্যমে তিনি জানান নিজের অভিব্যক্তি। প্রতিটা মুহূর্ত উপভোগ করতে চান তিনি। যতদিন বাঁচবেন শুধু উপভোগ করবেন। বইটির লাইনগুলির তর্জমা করলে দাঁড়ায়, “আমাদের জীবনের বিরতি আমরা নিজেরা আনতে পারি না, আমরা আদৌ ভালও কাজ করেছি না খারাপ, সেটি প্রতিটা দিন গণনা করে। জীবনকে চাপের মধ্যে ফেলে দিতে কি আমরা সত্যিই চাই? ঘড়ির কাটা যেমনই হোক না কেন জীবনের আসল বিষয় হল সময়। সেই সময়টাকে চিরতরে হারানোর চেয়ে প্রতি মুহূর্তে বেঁচে থাকা ভাল। আমি আমার জীবনে যতটা সময় কাটাবো প্রতিটি মুহূর্ত ইচ্ছে রাখি পুরোপুরি বাঁচার।” 

জীবনে ভালও থাকার মন্ত্র সকলকেই খুঁজে নিতে হয়। খারাপ-ভাল তো লেগেই রয়েছে। শিল্পা স্বয়ং এ ধারণায় বিশ্বাসী। নিজের যুদ্ধ নিজেকেই লড়তে হয়, কেউ সঙ্গ দেবে না, অভিনেত্রীর কথায় ব্যক্ত তার মানসিক অবস্থা। তারপরেও নিজেকে ধরে রেখেছেন তিনি।মানসিক এবং শারীরিক স্থিতি বজায় রাখতে নিয়মিত যোগব্যায়াম করছেন। ফিরেছেন সুপার ড্যান্সার চ্যাপ্টার-এর ( super dancer chapter 4)  সেটে। সকলেই যে মিস করেছেন তাকে, বলার অপেক্ষা রাখে না। সহকর্মী থেকে শুভাকাঙ্খীরা সকলেই তাকে মোটিভেট করে যাচ্ছেন প্রতিনিয়ত। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shilpa shetty shared the motivational quote on insta story how to live the fullest

Next Story
‘যুদ্ধে হার নিশ্চিত ছিল’, ৬ ঘণ্টার জটিল অস্ত্রোপচারে বাঁচলেন অভিনেতা গৌরবGourab Roy Chowdhury, Gourab Roy Chowdhury surgery, Gourab Roy Chowdhury health update, tollywood, গৌরব রায় চৌধুরি, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com