বড় খবর

জামিনের আবেদন খারিজ হাইকোর্টে, জেলেই থাকতে হচ্ছে শিল্পার স্বামী রাজ কুন্দ্রাকে

Raj Kundra: শুক্রবার পর্নকাণ্ডে ৮ ঘণ্টা ধরে জেরা করা হয় শার্লিন চোপড়াকে।

Raj Kundra, Raj Kundra arrest, Raj Kundra pornography case, Shilpa Shetty, Mumbai Police, রাজ কুন্দ্রা, শিল্পা শেট্টি, bengali news today
রাজ কুন্দ্রার ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজত

পর্নফিল্ম-কাণ্ডে রেহাই মিলল না। বম্বে হাইকোর্টে খারিজ পিটিশন। জামিন না পেয়ে তাই আপাতত জেলেই থাকতে হবে রাজ কুন্দ্রাকে। পাশাপাশি তাঁর সঙ্গী রায়ান থর্পের পিটিশনও খারিজ করে দেওয়া হয়েছে। পর্নফিল্ম কাণ্ডে গত ১৯ জুলাই গ্রেফতার হওয়ার পরই উচ্চ আদালতে চ্যালেঞ্জ জানিয়ে পিটিশন ফাইল করেন রাজ। মুম্বই পুলিশের বিরুদ্ধে তাঁর অভিযোগ, এই গ্রেফতারি অবৈধ। সংশ্লিষ্ট মামলায় দুই পক্ষের সওয়াল-জবাব শুনেই শনিবার সকালে রাজ কুন্দ্রার জামিনের আবেদন খারিজ করে দেয় বম্বে হাইকোর্ট।

আদালতের তরফে জানানো হয়েছে, ম্যাজিস্ট্রেট আদালতের তরফে রাজ কুন্দ্রাকে পুলিশ হেফাজতে দেওয়ার নির্দেশে কোনও ভুল নেই। এপ্রসঙ্গে উল্লেখ্য, গত ২৭ জুলাই মুম্বইয়ের আদালতের তরফে রাজ কুন্দ্রা ও তাঁর সহযোগী রায়ান থর্পকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠায় আদালত। সেই সময়ে রাজের আইনজীবী জানিয়েছেন, তাঁর মক্কেলের গ্রেফতারি আইনসম্মত নয় এবং সুবিচারের জন্য তাঁরা উচ্চ আদালতে যাবেন। কিন্তু পিটিশন দাখিল করেও কোনও লাভ হল না। আদালতের তরফে শিল্পা শেট্টির স্বামীর জামিনের আবেদন নাকচ করে দেওয়া হয়েছে।

বম্বে হাইকোর্ট জানিয়েছে, সমস্ত নিয়ম মেনেই নির্দেশ দিয়েছে ম্যাজিস্ট্রেট কোর্ট। তাই এই বিষয়ে এখনই কোনওরকম হস্তক্ষেপ করতে নারাজ উচ্চ আদালত।

আরও পড়ুন ‘ভুয়ো অভিযোগ, আক্রমণ সহ্য করে চলেছি’, পর্ণ-কাণ্ডে বিস্ফোরক বিবৃতি শিল্পা শেট্টির

অন্যদিকে, শুক্রবার প্রায় ৮ ঘণ্টা ধরে পর্নকাণ্ডে জিজ্ঞাসাবাদ করা হয় শার্লিন চোপড়াকে। জেরার পর হাসিমুখেই তাঁকে থানা থেকে বেরতে দেখা যায়। এদিকে অভিনেত্রীর অভিযোগ, শিল্পা শেট্টির স্বামী এমটা করবে, ভাবতেই পারিনি। রাজ কুন্দ্রার সঙ্গে যখন তাঁর আলাপ, তখন ভেবেছিলেন জীবনটাই পাল্টে গিয়েছে। সেমি-পর্ন শ্যুট করার মধ্যে খারাপ কিছু নেই। এমনকী শিল্পারও নাকি শার্লিনের ভিডিও বেশ পছন্দ। এমনটাই নাকি রাজ কুন্দ্রা জানিয়েছিলেন তাঁকে। জেরার পর বেরিয়ে এসে এক সংবাদমাধ্যমকে সেকথাই জানিয়েছেন শার্লিন চোপড়া।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shilpa shettys husband raj kundras petition dismissed in bombay hc

Next Story
‘সব মিথ্যে’, স্ত্রীর দায়ের করা বধূ নির্যাতনের মামলা নিয়ে মুখ খুললেন হানি সিংHoney Singh, Honey Singh wife, bollywood, bengali news today, হানি সিং
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com