scorecardresearch

বড় খবর

১০ বছর পেরিয়েও টিআরপি সেরা ‘ইয়ে রিশতা কেয়া কহলাতা হ্যায়’

Yeh Rishta Kya Kehlata Hai: নৈতিক ও অক্ষরাকে নিয়ে শুরু হয়েছিল গল্প, এখন কেন্দ্রীয় চরিত্রে তাদের মেয়ে-জামাই। টেলিভিশনের দীর্ঘতম ধারাবাহিকের অন্যতম এই সপ্তাহেও রয়েছে সর্বোচ্চ স্থানে।

Star Plus serial Yeh Rishta Kya Kehlata Hai TRP topper 10 years
কার্তিক ও নায়রার চরিত্রে মোহসিন খান ও শিবাঙ্গী জোশি। ছবি: ফ্যানপেজ থেকে

Yeh Rishta Kya Kehlata Hai TRP: দশ বছরে কত কী পাল্টে গিয়েছে। যে দর্শক সেদিন সদ্য কলেজ পাশ করে বেরিয়েছিলেন, তিনি হয়তো আজ তাঁর কেরিয়ারের মধ্যগগনে। আবার যিনি অফিস থেকে ফিরে রোজ স্টার প্লাস দেখতেন, তিনি হয়তো এখন অবসর নিয়েছেন। কিন্তু ধারাবাহিক শেষ হয়নি। ‘ইয়ে রিশতা কেয়া কহলতা হ্যায়’ এখনও চলছে। শুধু তাই নয়, ১০ বছর পরেও টিআরপি তালিকায় সেরা স্থানটি দখল করতে সক্ষম হয়েছে।

উদয়পুরের সিংহানিয়া পরিবারে বিয়ে হয়ে আসে মাহেশ্বরী পরিবারের মেয়ে অক্ষরা। একান্নবর্তী শ্বশুরবাড়িতে সবার প্রিয় বউ হয়ে ওঠার গল্প দিয়ে শুরু হয়েছিল ধারাবাহিক। অক্ষরা ও নৈতিক এক সময়ে আদর্শ স্বামী-স্ত্রীর পোস্টার দম্পতি হয়ে উঠেছিলেন। নিঃসন্দেহে হিনা খান ও করণ মেহরার জুটি হিন্দি টেলিভিশনের সেরা জুটিগুলির অন্যতম।

আরও পড়ুন: ৫০০ কোটির রামায়ণে হৃতিক-দীপিকা রাম-সীতা?

কিন্তু দশ বছর পরে আর ধারাবাহিকে নেই অক্ষরা-নৈতিক। তাদের মেয়ে নায়রার জীবন নিয়েই ছুটে চলেছে গল্পের গাড়ি, যে চরিত্রে সত্যিই নিজেকে প্রমাণ করেছেন শিবাঙ্গী জোশি। শিবাঙ্গী ও মোহসিন খানের জুটি হিনা-করণের জুটির চেয়ে কম সফল নয়। দর্শকের মনে পুরনো জুটির রেশ কাটিয়ে নতুন জুটির প্রতি আনুগত্য তৈরি করা সহজ ছিল না। গত তিন বছরে কিন্তু সেই কঠিন কাজটি করে ফেলেছেন শিবাঙ্গী-মোহসিন।

Hina Khan and Karan Mehra in Yeh Rishta Kya Kehlata Hai
সেই পুরনো জুটি হিনা-করণ। ছবি: ফ্যানপেজ থেকে

তাই এখনও টিআরপি তালিকায় সেরা স্থানটি দখল করতে সক্ষম ‘ইয়ে রিশতা’। বলিউড লাইফের সাম্প্রতিক প্রতিবেদন অনুযায়ী, এই সপ্তাহের হিন্দি টেলিভিশনের টিআরপি অনুযায়ী, সর্বোচ্চ স্থানে রয়েছে ‘ইয়ে রিশতা কেয়া কহলতা হ্যায়’।

আরও পড়ুন: আসছে বাঙালি পরিচালকের নেটফ্লিক্স সিরিজ

ধারাবাহিকের চিত্রনাট্য টিম ঠিক জানে, কখন কেমন ক্রাইসিস তৈরি করে গল্পের প্রতি দর্শককে চুম্বকের মতো টেনে রাখতে হয়। এই মুহূর্তে যেমন কার্তিক ও নায়রার জীবনে এক ধরনের ঝড় উঠেছে বলা যায়। ছেলে কায়রভের সার্জারি। কী হবে সার্জারির পরিণাম, সেই ভাবনায় অস্থির দুই চরিত্র। তাই দর্শকের চোখ আরও বেশি করে ধারাবাহিকের দিকে।

এমনকী ধারাবাহিকের গল্পের এই বিশেষ পর্যায়টির জন্য হ্যাশট্যাগও তৈরি হয়ে গিয়েছে। কার্তিক ও নায়রাকে ফ্যানেরা ভালোবেসে বলেন কায়রা। সম্প্রতি কায়রভের সার্জারি প্রসঙ্গে তৈরি হয়েছে নতুন হ্যাশট্যাগ– স্টে স্ট্রং কায়রা। ১০ বছর পরেও যখন কোনও ধারাবাহিক টিআরপি সেরা হয়, তখন নিঃসন্দেহে নির্মাতাদের একটা বড় প্রশংসা প্রাপ্য।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shivangi joshi starrer star plus show yeh rishta kya kehlata hai still trp topper 10 years