শান্তিনিকেতনের সোনাঝুরি, খোয়াইয়ে ‘বেলাশুরু’

বেলাশুরুর অনেকটা অংশ জুড়ে এবারে থাকবে বাংলাদেশ, শান্তিনিকেতন। কথা মতো শুটিংও শুরু হয়েছে এই ছবির। মন বলছে তো কী হচ্ছে সেখানে একবার যদি দেখা যেত।

By: Kolkata  Updated: December 5, 2018, 01:56:05 PM

আগেই জানা গিয়েছিল ৩০ নভেম্বর থেকে শুরু হবে বেলাশুরুর শুটিং। আর ছবির অনেকটা অংশ জুড়ে এবারে থাকবে বাংলাদেশ, শান্তিনিকেতন। কথা মতো শুটিংও শুরু হয়েছে এই ছবির। মন বলছে তো কী হচ্ছে সেখানে একবার যদি দেখা যেত। শান্তিনিকেতনে চলছে বেলাশুরুর শুটিং। শীতের আমেজে দিব্যি খোশমেজাজে সৌমিত্র-স্বাতীলেখা সহ পুরো টিম। বেলাশেষের সাফল্যের কেটে গিয়েছে তিন বছর। তারপরে তৈরি হচ্ছে এই ছবি।

বর্ষীয়ান এই জুটিকে সিন বোঝাতে ব্যস্ত শিবপ্রসাদ-নন্দিতা। ফোটো সৌজন্যে- উইন্ডোজ বোলপুরে শুটিংয়ের ফাঁকে সৌমিত্র চট্টোপাধ্যায় ও স্বাতীলেখা সেনগুপ্ত। ফোটো সৌজন্যে- উইন্ডোজ

এই ছবির চিত্রনাট্য লিখেছেন নন্দিতা রায়, আর সংলাপের দায়িত্ব শিবপ্রসাদের কাঁধে। বেলাশুরুর সঙ্গীতপরিচালকদ্বয় হলেন অনুপম রায় ও অনিন্দ্য চট্টোপাধ্যায়। আগামী বেলাশেষের সন্ধিক্ষণেই কি বেলাশুরুর আগমন? সেই গুঁড়ে বালি আগেই বালি দিয়েছেন খোদ পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায়। তিনি জানিয়েছিলেন, ”এই ছবি কোনও ভাবেই বেলাশেষের সিক্যুয়াল বা প্রিক্যুয়েল নয়। সম্পুর্ন আলাদা গল্প নিয়ে তৈরি হবে।হামিও তো রামধনুর সিক্যুয়েল ছিলনা। বেলাশুরুতে আমরা সম্পর্কের টানাপোড়েন নিয়ে কথা বলব। তবে একটা নির্দিষ্ট সম্পর্ক নয় একটা পুরো পরিবারের সম্পর্কের জাল বুনবে এই ছবি। বেলাশেষের সঙ্গে শুধুমাত্র বেলাশুরুর মিল থাকবে কাস্টে”।

বেলাশেষের টিমই রয়েছে এই ছবিতে। অপরাজিতা, মনামি, ঋতুপর্না, খরাজ প্রত্যেকরই যোগ রয়েছে বেলাশেষের সঙ্গেও। ফোটো সৌজন্যে- উইন্ডোজ টিম বেলাশুরু- বাঁদিক থেকে পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায়, নন্দিতা রায় ও সিনেমাটোগ্রাফার শুভঙ্কর ভড়।

বেলাশেষে কিন্তু বক্সঅফিসে ডবল সেঞ্চুরি হাঁকিয়েছিল। রমরমিয়ে চলেছিল সৌমিত্র-স্বাতীলেখা জুটির কামব্যাক। এবারের যে সেই আশাই রয়েছে দর্শকের মনে সে বলাই বাহুল্য। শিবপ্রসাদ-নন্দিতার ছবি বলে কথা। বক্সঅফিসের হিট ফর্মুলা তো তাদের নখদর্পনে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Shooting starts for their upcoming film belashuru55459

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

BIG NEWS
X