শর্টকাট: নচিকেতার লেখা চিত্রনাট্য এবার শুটিং ফ্লোরে

ছবিতে অভিনয় করছেন পরমব্রত চট্টোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, অপু বিশ্বাস, অনিন্দিতা বোস, চন্দন সেন, শঙ্কর দেবনাথ, ওরিন, রাজশ্রী, এবং আরও অনেকে।

By: Kolkata  June 9, 2018, 2:46:06 PM

গান তিনি লিখতেনই। তাঁর লেখা গল্পের বইও রয়েছে। তবে প্রথমবার তাঁর লেখা গল্প নিয়ে তৈরি হচ্ছে ছবি, নাম ‘শর্টকাট’। দর্শকের সামনে এবার নতুন আঙ্গিকে তিনি, নচিকেতা চক্রবর্তী। ইতিমধ্যেই ‘শর্টকাট’ চলে গিয়েছে শুটিং ফ্লোরে। পরিচালক সুবীর মন্ডলের পরিচালনায় তৈরি হচ্ছে এই ছবি। অবশ্য ছবির মিউজিকের ভার নচিকেতার কাঁধেই।

শর্টকার্টের লুক টেস্টে গৌরব ও অনিন্দিতা

ছবির গল্পের আদলটা এইরকম – একজন গৃহহীন মানুষ কলকাতার ব্যস্ত রাস্তায় চলন্ত বাসের সামনে ঝাঁপিয়ে আত্মহত্যা করেন। এই দৃশ্য চোখের সামনে দেখে বিশু ও আবেশ। দুজনের পারিবারিক অবস্থা সম্পূর্ণ আলাদা। আবেশ এক সম্ভান্ত্র পরিবারের ছেলে, যে কবি হতে চায়, আর বিশু বস্তিবাসী। আত্মহত্যার ঘটনায় আশ্বাস পেয়ে নিজের জন্য শর্টকাট খোঁজে বিশু। চলন্ত গাড়ির সামনে পড়ে আহত হওয়ার ছক ফাঁদে আর ক্ষতিপূরণ নেয় গাড়ির চালকদের কাছ থেকে। আর আবেশ কবিতা লেখা ছেড়ে দিয়ে বিশুর কর্মকাণ্ড শুট করতে থাকে। সঙ্গে আবেশের বাংলাদেশি প্রেমিকা নার্গিস। এই দুটো গল্প একসুতোয় কীভাবে বাঁধা হয়েছে তা নিয়ে অবশ্য কিছু বলতে চান না পরিচালক।

আরও পড়ুন: টলিউডে কি এখন বাংলা ছবির প্রতিদ্বন্দ্বী কলকাতার সিনেমা হল?

ছবিতে অভিনয় করছেন অপু বিশ্বাস, চন্দন সেন ও ওরিন

প্রথমবার ফিচার ফিল্ম বানাচ্ছেন সুবীর মন্ডল। ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলাকে তিনি জানান, “নচিকেতার গল্প নিয়ে কাজ করছি নচি আমার বন্ধু বলে। আসলে আমার নচিকেতার উপর তৈরি একটি তথ্যচিত্র দেখে ওই আমাকে বলে এই গল্পটাকে চিত্রনাট্য করতে। এরপর দু’বছরের চেষ্টায় আমি আর নচিকেতা চারপাতার গল্পকে ফ্লোরে আনতে পেরেছি।”

ছবিতে অভিনয় করছেন পরমব্রত চট্টোপাধ্যায় (বিশু), গৌরব চক্রবর্তী (আবেশ), অপু বিশ্বাস (নার্গিস), অনিন্দিতা বোস (জয়া), চন্দন সেন, শঙ্কর দেবনাথ, ওরিন, রাজশ্রী, এবং আরও অনেকে। ছবির শুটিং হচ্ছে কলকাতা, নিউটাউন, সল্টলেকে। আগামী ২২ জুন শেষ হবে শুটিং।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Shortcut nachiketa parambrata new film bengali

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
MUST READ
X