বড় খবর

সাইনা নেহওয়ালের বায়োপিকে শ্রদ্ধা কাপুরের ফার্স্ট লুক বেরোল

সাইনার বায়োপিকের প্রথম ঝলকই বলছে, মাতিয়ে দেবেন শক্তি কন্যা। শ্রদ্ধা কাপুর বলেন, “ইতিমধ্যেই আমি প্রায় চল্লিশটা ব্যাডমিন্টনের ক্লাস করে ফেলেছি। এটা সত্যিই ভীষণ কঠিন খেলা, কিন্তু আমার ভাল লেগেছে।”

জমি ছাড়বেন না শ্রদ্ধা ছবিতে স্পোর্টম্যানের এনার্জি নিয়ে ব্যাটমিন্টন কোর্টের এই ছবি ব্যখ্যাই দিচ্ছে।

সাইনা নেহওয়ালের বায়োপিকে কাজ করছেন শ্রদ্ধা কাপুর। খবরটা কানে আসার পর থেকেই নানান জল্পনা শুরু হয়। কেউ বলে তিনি পারবেন না, তো কারও মতে তাঁর থেকে বেটার কেউ চরিত্রটা করতে পারবে না। আর ইদানীং খেলোয়াড়দের বায়োপিক তৈরির ধুম বেড়েছে বলিউডে। এবার প্রকাশিত হল ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন সাইনা নেহওয়ালের চরিত্রে শ্রদ্ধা কাপুরের প্রথম লুক। নিজেই ইনস্টাগ্রামে ছবিটি শেয়ার করেন শ্রদ্ধা।

 

View this post on Instagram

 

#SAINA

A post shared by Shraddha (@shraddhakapoor) on

একের পর এক ভাল চরিত্র পেয়ে ছক্কা হাঁকাচ্ছেন শ্রদ্ধা। আর সাইনার বায়োপিকের প্রথম ঝলকই বলছে, মাতিয়ে দেবেন শক্তি কন্যা। শ্রদ্ধা কাপুর বলেন, “ইতিমধ্যেই আমি প্রায় চল্লিশটা ব্যাডমিন্টনের ক্লাস করে ফেলেছি। এটা সত্যিই ভীষণ কঠিন খেলা, কিন্তু আমার ভাল লেগেছে। কঠিন ছিল কোনও খেলোয়াড়ের জীবনের মধ্যে দিয়ে যাওয়াও। সাইনার জার্নিটা খুব মজাদার। চোট লাগা থেকে জিতে ফিরে আসা, সবরকম উত্থান-পতনই তো রয়েছে ওর জীবনে। আমি বুঝতে পারি ওর পথ চলাটা। সবকিছু ব্যতিরেকেও সাইনার কিন্তু লক্ষ্যভ্রষ্ট হয়নি, এটা চমৎকার।”

বিখ্যাত এই শাটলারকে নিয়ে ছবি পরিচালনা করছেন অমল গুপ্তে। এর আগে ‘তারে জমিন পর’, ‘স্ট্যানলি কা ডাব্বা’, ‘হাওয়া হাওয়াইয়ের’ মতো ছবি করেছেন পরিচালক। এদিকে ভারতীয় ব্যাডমিন্টন টিমের এবং সাইনার কোচ পুলেল্লা গোপীচাঁদের কাছে ট্রেনিং নিয়েছেন শ্রদ্ধা। সাইনা ছবিটা সম্পর্কে অতীতেও বলেছেন, এবং এদিন জানিয়েছেন, “শুটিং শুরু হলে কয়েকদিন আমি নিশ্চয়ই দেখতে যাব। একজন খেলোয়াড়কে নিয়ে ছবি তৈরি হলে তাতে অভিনয় করার অভিজ্ঞতা একই সঙ্গে আলাদা এবং চ্যালেঞ্জিং। শ্রদ্ধা যে পরিমাণ পরিশ্রম করছে তাতে আমি নিশ্চিত যে ও নিজেকে উজাড় করে দেবে।” সাইনা নেহওয়ালই ভারতের প্রথম মহিলা ব্যাডমিন্টন খেলোয়াড়, যিনি বিশ্ব র‌্যাঙ্কিংয়ে শীর্ষস্থান পেয়েছিলেন। ২০১৫ সালে এই সম্মান লাভ করেছিলেন তিনি। ২২ অক্টোবর থেকে শুটিং শুরু হবে এই ছবির।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shraddha kapoor first look from saina nehwal biopic is out

Next Story
ঠাগস অফ হিন্দুস্থান নিয়ে মিমে সামিল মুম্বই পুলিশও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com