scorecardresearch

বড় খবর

করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত বলিউডের খ্যাতনামা সঙ্গীত পরিচালক শ্রবণ রাঠোর

সঙ্গীত পরিচালকের মৃত্যুতে শোকের ছায়া বলিমহলে। কান্নায় ভেঙে পড়েছেন সঙ্গী সুরকার নদিম সইফ।

করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত বলিউডের খ্যাতনামা সঙ্গীত পরিচালক শ্রবণ রাঠোর

এ যেন মৃত্যুপুরী! চারদিকে শুধুই হাহাকার আর মৃত্যুর খবর। প্রাণঘাতী করোনা ভাইরাস এবার কেড়ে নিল বলিউডের বিখ্যাত নদিম-শ্রবণ (Nadeem-Shravan) জুটির শ্রবণ রাঠোরকে (Shravan Rathod)। সঙ্গীত পরিচালকের মৃত্যুতে শোকের ছায়া বলিমহলে।

প্রসঙ্গত, বেশ কিছুদিন আগেই ৬৬ বছরের সঙ্গীত পরিচালকের কোভিড রিপোর্ট পজিটিভ আসে। এরপরই শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তড়িঘড়ি তাঁকে মাহিমের এসএল রাহিজা হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসক জানিয়ে দিয়েছিলেন, শরীরে একাধিক রোগ থাকায় তাঁর অবস্থা আশঙ্কাজনক। কো-মর্বিডিটি ছিল শ্রবণের। ক্রমেই তাঁর শরীর আরও খারাপ হতে থাকে। পরিস্থিতি অতি সঙ্কটজনক বুঝেই ভেন্টিলেটর সাপোর্টে রাখা হয় শ্রবণকে। কিন্তু শেষরক্ষা আর হয়নি। মৃত্য়ুর সঙ্গে পাঞ্জা লড়ে হেরে গেলেন শ্রবণ।

শ্রবণের মৃত্যুর খবর পাওয়ার পরেই নাদিমের সঙ্গে যোগাযোগ করেছিল মুম্বইয়ের এক সংবাদসংস্থা। কান্নায় ভেঙে পড়েছেন সুরকার। মেনে নিতে পারছেন না। নিজেকে অসহায় মনে হচ্ছে বলেই জানিয়েছেন তিনি। বলেছেন, “এমনই এক পরিস্থিতির মধ্যে আছি যে তাঁর পরিবারের পাশে গিয়ে দাঁড়াতে পারছি না। আমার ভাইকে শেষবারের মতো দেখতেও পারলাম না। একসঙ্গে বড় হয়েছি আমরা। কোনওদিন যোগাযোগ বিচ্ছিন্ন হয়নি। মানতে পারছি না যে শ্রবণ আর নেই।”

প্রসঙ্গত, ভোজপুরি সিনেমার মাধ্যমে সংগীত পরিচালক জুটি হিসেবে সফর শুরু করেছিলেন নদিম-শ্রবণ জুটি। কিন্তু বলিউডে তাঁদের পরিচিতি দেয় মিউজিক্যাল ব্লক বাস্টার ছবি ‘আশিকি’ (Aashiqui)। এই ছবির জন্যই প্রথম ফিল্মফেয়ার পুরস্কার পান নদিম শ্রবণ জুটি। তারপর একে একে ‘সাজন’, ‘ফুল অউর কাঁটে’, ‘দিওয়ানা’, ‘হাম হ্যায় রাহি প্যায়ার কে’, ‘রাজা’, ‘রাজা হিন্দুস্তানি’, ‘পরদেশ’, ‘ধড়কন’, ‘রাজ’-এর মতো সিনেমায় সঙ্গীত পরিচালনা করে এক মাইলফলকের সৃষ্টি করেছিল। সেই জুটিকেই ভাঙল কোভিড।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shravan rathod dies due to corona