scorecardresearch

রূপকথার নায়িকা হয়ে টেলিপর্দায় ফিরলেন শ্রীমা

Shreema Bhattacharjee: দীর্ঘ বিরতি কাটিয়ে আবারও ছোটপর্দায় শ্রীমা ভট্টাচার্য। ‘জামাই রাজা’-র পরে এবার একটি রূপকথার গল্পের মুখ্য চরিত্রে দেখা যাবে তাঁকে।

রূপকথার নায়িকা হয়ে টেলিপর্দায় ফিরলেন শ্রীমা
শ্রীমা ভট্টাচার্য। ছবি: সোশাল মিডিয়া প্রোফাইল থেকে

Shreema Bhattacharjee: অভিনেত্রী শ্রীমা ভট্টচার্য কিঞ্চিৎ বিরতি নিয়েছিলেন টেলিপর্দা থেকে। এর মধ্যে শেষ হয়েছে তাঁর স্নাতক স্তরের পড়াশোনা। এবার নতুন করে ‘ধারাবাহিক’ কর্মব্যস্ততা। সান বাংলা-র রূপকথা-আশ্রিত ধারাবাহিক ‘বেদের মেয়ে জ্যোৎস্না’-তে এলেন শ্রীমা, জ্যোৎস্নার মেয়ে রোহিণী চরিত্রে।

এই ধারাবাহিকের গল্পে এসেছে একটি লম্বা টাইম লিপ। গল্প এগিয়ে গিয়েছে ১৭ বছর। বন্দি রয়েছে জ্যোৎস্না এবং বিজয়নগরের সিংহাসন রয়েছে কামিনীর দখলে। জ্যোৎস্নাকে বন্দি করার পরে কামিনী তার অশুভ শক্তির সাম্রাজ্য বিস্তার করেছে। সেই সাম্রাজ্যের উত্তরাধিকার সে তুলে দিতে চায় তার নাতনি মোহিনীর হাতে, যার মা কামিনীর মেয়ে লক্ষ্মী।

আরও পড়ুন: টিআরপি শীর্ষে ফিরল ‘কৃষ্ণকলি’, তৃতীয় স্থানে ‘ত্রিনয়নী’

একদিকে যেমন রয়েছে কামিনী-মোহিনীর অশুভ জোট, তেমনই অন্যদিকে রয়েছে আর এক মা-মেয়ে জুটি। যদিও এক্ষেত্রে তারা একসঙ্গে নেই। বন্দি হওয়ার সময়ে মেয়ের থেকে আলাদা হয়ে যেতে হয় জ্যোৎস্নাকে। কিন্তু জ্যোৎস্না ১৭ বছর ধরে বন্দিজীবন সহ্য করছে এই আশায় যে তার মেয়ে একদিন নিশ্চয়ই আসবে তাকে এবং বিজয়নগরকে কামিনীর দখলমুক্ত করতে।

রোহিণী তার মায়ের সান্নিধ্য পায়নি ঠিকই কিন্তু মায়ের মতোই ক্ষুরধার ও যুদ্ধবিদ্যা-পারদর্শী হয়ে উঠেছে সে। এই চরিত্রটিতেই এসেছেন শ্রীমা। এই ফ্যান্টাসি চরিত্রে তাঁর লুকসেটিংও ভাল। সম্প্রতি তাঁর সোশাল মিডিয়া প্রোফাইলে শেয়ার করেছেন তাঁর নতুন চরিত্রের লুক। নীচের ভিডিও লিঙ্কে দেখে নিতে পারেন রোহিণী চরিত্রে শ্রীমার সেই লুক–

ঠিক যেমন জ্যোৎস্নার প্রধান শত্রু ছিল কামিনী। তেমনই রোহিণীর প্রধান প্রতিদ্বন্দ্বী হয়ে উঠবে মোহিনী। এমনই ইঙ্গিত পাওয়া গিয়েছে সাম্প্রতিক আর একটি প্রোমোতে। মোহিনী চরিত্রটিও নতুন। ওই চরিত্রে রয়েছেন পায়েল পিয়া দাস। এছাড়া ধারাবাহিকের এই নতুন ট্র্যাকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে এসেছেন অর্কজ্যোতি পালচৌধুরী।

রোহিণী-মোহিনীর টক্কর বেশ জমজমাট হবে বলেই আশা করা যায়।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shreema bhattacharjee as rohini in sun bangla fantasy beder meye jyotsna