অশুভ শক্তির বিনাশে মহিষাসুরমর্দিনী এবার শ্রীনন্দা শঙ্কর

Sreenanda Shankar's Mahalaya Special: স্টার জলসার পর্দায় এবার দুষ্টের দমনে শ্রীনন্দা শঙ্কর। বিগত কয়েক বছর ধরেই নির্দিষ্ট এই চ্যানেলের মহালয়ার উপস্থাপনা একটু আলাদা। ‘অকালবোধন’, ‘অভয়ামঙ্গল’, ‘জগতজননী দুর্গা’র পর এবার দুর্গতিনাশিনী দুর্গা’।

By: Kolkata  Updated: October 7, 2018, 09:56:40 AM

বছরের এই সময়টাই তো সেজে ওঠে তিলোত্তমা। অন্দরমহল আলোকিত হয় দেবীপক্ষের আগমনে। আর তার শুরু হয় মহালয়ার বাদ্যিতেই। রেডিওতে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের কন্ঠস্বরের পর বাঙালির মুখ্য আকর্ষণের জায়গা হয় টেলিভিশনের পর্দা। মহীষাসুরমর্দিনী হয়ে ওঠার গল্প চলে যে সেখানে। এই নিয়ে আলাপ আলোচনারও শেষ থাকে না। এবারে শিরোনামে শ্রীনন্দা শঙ্করের দশভূজা রূপ।

স্টার জলসার পর্দায় এবার দুষ্টের দমনে শ্রীনন্দা শঙ্কর। বিগত কয়েক বছর ধরেই নির্দিষ্ট এই চ্যানেলের মহালয়ার উপস্থাপনা একটু আলাদা। ‘অকালবোধন’, ‘অভয়ামঙ্গল’, ‘জগতজননী দুর্গা’-র পর এ বার নির্মাতারা আনছেন ‘দুর্গতিনাশিনী দুর্গা’। শক্তির আরাধনায় ব্রতী বাঙালির কাছে মহালয়ার গুরুত্ব নতুন করে বোধহয় বলে দিতে হবে না। অসুর দমনে দেবীর এই প্রচন্ড রূপই তো আরাধ্য। সেই মহীষাসুরমর্দিনী দেবী দুর্গার সাজে পর্দায় আসছেন তনুশ্রী শঙ্করের কন্যা শ্রীনন্দা। এখানেই শেষ নয়, উঠতি অভিনেত্রী তৃণা সাহাকে দেখা যাবে শক্তিরূপী দেবী চামুন্ডা হিসাবে, রুষা চট্টোপাধ্যায় এবারে দেবী মহামায়া, নেহা আমনদীপ চন্দ্রিকা, এবং স্বস্তিকা দত্ত পর্দায় আসবেন মহালক্ষ্মী রূপে।

আরও পড়ুন, বিতর্ক উস্কে এক ভিডিওতে নাচলেন, কিন্তু একসঙ্গে দেখা গেল না মিমি-শুভশ্রীকে

এছাড়াও রয়েছেন মনামী ঘোষ, শ্রীতমার মতো টেলি তারকারা। গল্পটাকে অন্য মাত্রা দেবে সুদর্শন চক্রবর্তীর কোরিওগ্রাফি। ‘দুর্গতিনাশিনী দুর্গা’-র পরিচালনায় জয়দীপ মুখোপাধ্যায়। টলিপাড়ায় নতুনই বলা যায় শ্রীনন্দাকে। তনুশ্রী তনয়ার বড়পর্দায় ডেবিউ হতে চলেছে সৃজিত মুখোপাধ্যায়ের ‘এক যে ছিল রাজা’ ছবির মাধ্যমে। সেখানেও তাঁর অভিনয়ের একটা বড় অংশ নাচ। কিন্তু এই প্রথমবার নয়, এর আগেও দুর্গা রূপে দেখা গিয়েছে শ্রীনন্দা শঙ্করকে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Shreenanda shankar as mahishasurmardini for mahalaya durga puja

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X