বড় খবর

‘মা’ হলেন শ্রেয়া ঘোষাল, পরিবারে এল ‘খুদে রাজপুত্র’, শুভেচ্ছার জোয়ার নেটদুনিয়ায়

এই আনন্দঘন মুহূর্তে কী বলছেন গায়িকা?

shreya

মার্চ মাসের গোড়ার দিকেই মা হওয়ার সুখবরটা দিয়েছিলেন শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal)। গায়িকার জন্মদিনের আগে এরকম একটা খবর প্রকাশ্যে আসায় অনুরাগীরাও বেজায় খুশি হয়েছিলেন। সেই থেকেই তাঁদের বাড়িতে খুদে অতিথির আগমনের অপেক্ষা শুরু। আজ, শনিবার সেই অপেক্ষার অবসান হল। শ্রেয়ার কোল আলো করে জন্ম নিল এক ফুটফুটে সন্তান। সোশ্যাল মিডিয়ায় গায়িকা নিজেই সেই সুখবর ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে।

মা শ্রেয়া এবং তাঁর সদ্যোজাত পুত্রসন্তান, দু’জনেই ভাল রয়েছেন। টুইট করে শ্রেয়া জানিয়েছেন, “ঈশ্বরের আশীর্বাদে আজ দুপুরেই পুত্রসন্তানের জন্ম হয়েছে। জীবনে প্রথমবার এমন অনুভূতির সাক্ষী হলাম। আমি এবং আমার স্বামী শিলাদিত্য-সহ পরিবারের সবাই এইমুহূর্তে খুশির জোয়ারে ভাসছে। শুভকামনার জন্য আপনাদের সকলকে অসংখ্য ধন্যবাদ।” সদ্য মাতৃত্বের স্বাদ পাওয়া শ্রেয়াকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা বয়ে গিয়েছে। অনুরাগী থেকে ইন্ডাস্ট্রির তারকারাও শুভেচ্ছা জানিয়েছেন গায়িকাকে।

প্রসঙ্গত, সালটা ২০১৫। ছোটবেলার বন্ধু শিলাদিত্য মুখোপাধ্যায়ের সঙ্গে বিয়ের করেছিলেন বলিউডের বঙ্গললনা গায়িকা। এবার বিয়ের ছয় বছরের মাথায় প্রথম সন্তানকে স্বাগত জানালেন দুজনে। শুধু তাই নয়, গর্ভবতী হওয়ার আগেই আসন্ন খুদের নাম ঠিক ফেলেছিলেন তাঁরা। গত মার্চে টুইটারে সন্তানসম্ভবা হওয়ার খবর শেয়ার করে শ্রেয়া লিখেছিলেন, “বেবি শ্রেয়াদিত্য আসছে!” তা পুত্রের নাম কি সত্যিই শ্রেয়াদিত্য-ই রাখতে চলেছেন শ্রেয়া-শিলাদিত্য, সেই জল্পনায় এখনও অবশ্য শিলমোহর বসাননি দম্পতির কেউই।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shreya ghoshal is blessed with a baby boy

Next Story
কোভিড রোগীদের জন্য ‘টোটো অ্যাম্বুলেন্স’ চালু করলেন বিধায়ক জুন, ‘বিনামূল্যে’ পৌঁছে দেবে হাসপাতালেjune
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com