scorecardresearch

বড় খবর

বাড়িতে এল ‘খুদে রাজপুত্র’, রং-বাহারি কেক কেটে পুত্রসন্তানকে ‘স্বাগত’ জানালেন ‘মা’ শ্রেয়া ঘোষাল

পুত্রের নাম কি রাখলেন গায়িকা শ্রেয়া?

shreya ghosal, Bollywood

মে মাসের ২২ তারিখে সদ্য শ্রেয়া ঘোষালের কোল আলো করে জন্ম নিল এক ফুটফুটে সন্তান। সোশ্যাল মিডিয়ায় গায়িকা নিজেই সেই সুখবর ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। এক সপ্তাহ পরে সেই খুদে রাজপুত্তুরকে নিয়ে গৃহপ্রবেশ করলেন মা শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal)। অবশেষে খুদে অতিথির আগমনের অপেক্ষার অবসান। শ্রেয়া এবং তাঁর স্বামী শিলাদিত্যর পরিবার খুশির হাওয়া। রং-বাহারি কেক কেটে পুত্রসন্তানকে বাড়িতে স্বাগত জানালেন তাঁরা। সেই আনন্দঘন মুহূর্তের ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে বলিউড গায়িকা ক্যাপশনে লিখেছেন, “আমাদের পুত্রসন্তানকে কেক কেটে স্বাগত জানালাম।”

যেহেতু পুত্রসন্তান তাই, নীল-সাদা কেক সাজানো হয়েছে নানারকম টপিংস দিয়ে। বিভিন্ন মাপের বোতাম, টেডি বিয়ার এবং কেক দিয়ে সাজানো সেই কেক। শেফ মহেক মান্দলিকের তৈরি লোভনীয় এই আমের ফ্লেভারের কেকের ছবি দেখে নেটিজেনরাও মেতেছেন।

মা শ্রেয়া এবং তাঁর সদ্যোজাত পুত্রসন্তান, দু’জনেই ভাল রয়েছেন। ছেলে হওয়ার পর টুইট করে শ্রেয়া জানিয়েছিলেন, “ঈশ্বরের আশীর্বাদে আজ দুপুরেই পুত্রসন্তানের জন্ম হয়েছে। জীবনে প্রথমবার এমন অনুভূতির সাক্ষী হলাম। আমি এবং আমার স্বামী শিলাদিত্য-সহ পরিবারের সবাই এইমুহূর্তে খুশির জোয়ারে ভাসছে। শুভকামনার জন্য আপনাদের সকলকে অসংখ্য ধন্যবাদ।” সদ্য মাতৃত্বের স্বাদ পাওয়া শ্রেয়াকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা বয়ে গিয়েছে। অনুরাগী থেকে ইন্ডাস্ট্রির তারকারাও শুভেচ্ছা জানিয়েছেন গায়িকাকে।

প্রসঙ্গত, সালটা ২০১৫। ছোটবেলার বন্ধু শিলাদিত্য মুখোপাধ্যায়ের সঙ্গে বিয়ের করেছিলেন বলিউডের বঙ্গললনা গায়িকা। এবার বিয়ের ছয় বছরের মাথায় প্রথম সন্তানকে স্বাগত জানালেন দুজনে। শুধু তাই নয়, গর্ভবতী হওয়ার আগেই আসন্ন খুদের নাম ঠিক ফেলেছিলেন তাঁরা। গত মার্চে টুইটারে সন্তানসম্ভবা হওয়ার খবর শেয়ার করে শ্রেয়া লিখেছিলেন, “বেবি শ্রেয়াদিত্য আসছে!” তা পুত্রের নাম কি সত্যিই শ্রেয়াদিত্য-ই রাখতে চলেছেন শ্রেয়া-শিলাদিত্য, সেই জল্পনায় এখনও অবশ্য শিলমোহর বসাননি দম্পতির কেউই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shreya ghoshal welcomes her baby boy at home