বড় খবর

অভিনব উদ্যোগ শ্রেয়া পাণ্ডের, কোভিড রোগীদের বাড়িতে ‘বিনামূল্যে’ পুষ্টিকর খাবার পৌঁছে দেবেন অভিনেত্রী

মন্ত্রী সাধন পাণ্ডে-কন্যা শ্রেয়া পাণ্ডের উদ্যোগে কোথায়, কীভাবে পাবেন এই পরিষেবা? জেনে নিন বিশদে।

shreya pande

বাড়িতে সকলেই করোনায় (Covid-19) আক্রান্ত! অতঃপর গৃহবন্দি জীবন। বাজার-ঘাট, দোকানপাটে যাওয়া মাথায় উঠেছে। কিন্তু ভাঁড়ারের মজুত রসদ ফুরলে খাবেন কী? দু’বেলা খেয়ে অন্তত বেঁচে তো থাকতে হবে। অনেকেই এই সমস্যায় পড়েছেন। তাছাড়া শহরে যাঁরা একা থাকেন, তাঁদের মধ্যেও অনেকেই করোনায় আক্রান্ত হয়েছেন, প্রবীণদেরও ক্ষেত্রেও শোনা যাচ্ছে একই সমস্যা। নিভৃতাবাসে থেকে খাবার জোটাবেন কীভাবে? সন্দিহান অনেকেই। সেই প্রেক্ষিতেই এবার মুশকিল আসান-এর মতো এগিয়ে এলেন অভিনেত্রী শ্রেয়া পাণ্ডে (Shreya Pande)। যিনি কিনা রাজ্যের মন্ত্রী তথা তৃণমূলের (TMC) ডাকসাইটে নেতা সাধন পাণ্ডের (Sadhan Pande) কন্যা। একেবারে বিনামূল্যেই কোভিড রোগীদের বাড়িতে খাবার পৌঁছে দেওয়ার বন্দোবস্ত করেছেন শ্রেয়া।

বৃহস্পতিবার থেকেই শ্রেয়া শুরু করেছেন এই পরিষেবা। প্রসঙ্গত দিন দুয়েক আগে তৃণমূল সাংসদ দেবও তাঁর ‘টলি টেলস’ রেস্তরাঁর উদ্যোগে কোভিড কমিউনিটি কিচেন খুলেছেন। পাশাপাশি গতকাল থেকেই গায়ক অনীক ধর এইএমপিএল এবং ইস্টার্ন মেট্রোপলিটন ক্লাবের সঙ্গে যৌথ উদ্যোগে কোভিড রোগীদের বাড়িতে পুষ্টিকর খাবার পৌঁছে দেওয়া শুরু করেছেন। এবার এগিয়ে এলেন সাধন-কন্যা শ্রেয়া পাণ্ডে। একেবারে বাড়িতে রান্না করা ঘরোয়া পুষ্টিকর খাবারই পাওয়া যাবে বলে জানিয়েছেন তিনি।

শ্রেয়া পাণ্ডের উদ্যোগে কোথায় কোথায় পাওয়া যাবে এই পরিষেবা? উত্তর কলকাতা ও তৎসংলগ্ন অঞ্চল। অন্যদিকে বালিগঞ্জ এবং তার আশেপাশের অঞ্চলের কোভিড আক্রান্ত পরিবার খাবার অর্ডার করতে পারেন।

কোভিড রোগীরা কীভাবে পাবেন বিনামূল্যে খাদ্য পরিষেবা? শুধুমাত্র আধার কার্ড এবং কোভিড রিপোর্টের শংসাপত্রের নকল-সহ যোগাযোগ করতে হবে ৯০৫১৮২১৭০২ নম্বরে। ব্যস, খাবার পৌঁছে যাবে বাড়িতে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shreya pandes initiative free home cooked food for covid patient

Next Story
অতিমারী মোকাবিলায় ‘ব্যর্থতার দায় নিক কেন্দ্র’, উল্টো সুর ‘বিজেপি ঘনিষ্ঠ’ অনুপমেরanupam
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com