বড় খবর

“নিজেকে খুন করতে পারে না সুশান্ত”: শ্বেতা সিং

কেউ এক বার, ভালোবেসে তার হাতে হাত রাখত , কথা বলত তাহলেই খুশি হতে যেত ও।

নিজের প্রাণ নিতে পারে না সুশান্ত সিং রাজপুত। ইনস্টাগ্রামে ছোটবেলার ছবি পোস্ট করে এমনটাই জানিয়েছন শ্বেতা সিং রাজপুত। তিনি আবারও বলেন, “আমরা জানতে চাই সুশান্তের মৃত্যুর কারণ”।

নিজের এবং সুশান্তের একটি থ্রোব্যাক ছবি শেয়ার করে শ্বেতা লিখেছেন, “আমরা একে অপরকে কথা দিয়েছিলাম যে আমরা একে অপরকে চিরকাল রক্ষা করব। কিন্তু, আমি ব্যর্থ ভাই… আমি ব্যর্থ! কিন্তু এখন আমি এবং সারা দেশ প্রতিশ্রুতি দিচ্ছে যে, তারা সত্য খুঁজে বের করবে। আমরা তোমাকে ন্যায়বিচার দেব! আমি আমার ভাইকে চিনতাম, সে কেমন মানুষ ছিল, জীবন তার আনন্দে পরি পূর্ণ। সে একটা শিশুর মত ছিল, সে শুধু ভালোবাসা চেয়েছিল। কেউ এক বার, ভালোবেসে তার হাতে হাত রাখত , কথা বলত তাহলেই খুশি হতে যেত ও। তিনি এমন কোন ব্যক্তি ছিলেন না যে নিজের জীবন নেবে। আমার মন এটা বিশ্বাস করতে প্রস্তুত নয়।

https://www.instagram.com/p/CEzbLjIlV58/?igshid=1sjw5q54tpbuf

রবিবার সুশান্ত সিং রাজপুতের বান্ধবী এবং অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদের জন্য মুম্বাইয়ের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোঅফিসে তলব করা হয়।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shweta kriti singh sushant was not a person who would take his own life

Next Story
Kangana Ranaut: ‘গণতন্ত্রের রক্ষাকর্তা নরেন্দ্র মোদী’kangana-ranaut
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com