বড় খবর

মা-মেয়ে নয়, যেন দুই বোন! ‘বিজলি’ গানে মেয়ের সঙ্গে শ্বেতার নাচের ভিডিও ভাইরাল

এই বয়সেও শ্বেতার এমন ঠুমকা দেখে হতবাক নেটিজেনরা। দেখুন ভিডিও।

Shweta Tiwari, Shweta Tiwari dance, Shweta Tiwari dancing with daughter, Palak Tiwari, শ্বেতা তিওয়ারি, পলক তিওয়ারি, শ্বেতা-পলকের নাচ, bollywood, bengali news today
'বিজলি' গানে মেয়ের সঙ্গে শ্বেতার নাচের ভিডিও ভাইরাল

মেয়ে পলক তিওয়ারির (Palak Tiwari) সঙ্গে নেচে নেটদুনিয়ায় আগুন ধরালেন শ্বেতা তিওয়ারি (Shweta Tiwari)। এই বয়সেও শ্বেতার এমন ঠুমকা দেখে হতবাক নেটিজেনরা। বলছেন, “মা তো মেয়েকেও ছাড়িয়ে যায়…!” কেউ তো আবার মা-মেয়ে না দুই বোন? সেই প্রশ্নও ছুঁড়ে দিয়েছেন।

বয়ল চল্লিশের কোঠায়। কিন্তু শ্বেতার ঠুমকা দেখে তা বলবে কে! তাঁর কাছে বয়স একটা সংখ্যা মাত্র। মেয়ে পলক তিওয়ারির সঙ্গে নাচের সেই ভিডিও নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিনেত্রী। তবে এই গানের একটা বিশেষত্ব রয়েছে। ‘বিজলি’ (Bijlee) গানটি পলকের ডেবিউ মিউজিক ট্র্যাক। শ্বেতা-পলকের এমন নাচের ভিডিও ভাইরাল হতেও সময় নেয়নি।

[আরও পড়ুন:  ২ বছরের প্রেমকে বিসর্জন! ক্যানসার রোগীদের জন্য সাধের চুল দান মাধুরীর ছেলেরদান মাধুরীর ছেলের]

প্রসঙ্গত, পাঞ্জাবি গায়ক হার্ডি সান্ধুর বিজলি বিজলি মিউজিক ট্র্যাকে অভিনয় করেছেন শ্বেতার মেয়ে পলক তিওয়ারি। সম্প্রতি মুক্তি পেয়েছে সেই গান। মায়ের মতো পলকও পেশা হিসেবে বেছে নিয়েছেন অভিনয়কে। তবে মিউজিক ভিডিওতে দেখা দেওয়ার পর খুব শ্রীঘ্রই ‘রোজি: দ্য স্যাফরন চ্যাপ্টার’-এর মাধ্যমে অভিনয় জগতে পা রাখবেন তিনি। নেপথ্যে পরিচালক বিশাল মিশ্র। আর প্রযোজনা করেছেন বিবেক ওবেরয়। যে সিরিজের গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন মল্লিকা শেরাওয়াত এবং বিবেক খোদ।

ভিডিওতে টেলি-অভিনেত্রী শ্বেতাকে দেখা গেল সাদা টপের সঙ্গে ক্রপ ডেনিম জিন্স পরতে। আর মেয়ে পলক পুরোদস্তুর বাদামি রঙের পোশাকে। ভিডিও শেয়ার করে শ্বেতা লিখেছেন, “বিজলির সঙ্গে বিজলি বিটেই নাচ ধরলাম…।” সেই ভিডিও দেখে নেটিজেনরা প্রশ্ন ছুঁড়েছেন, “ও কি তোমার বোন?”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shweta tiwari danced in bijlee song with daughter palak tiwari

Next Story
‘KBC-র শুটে ৪ ঘণ্টা দেরিতে এসেছো’, কপিলকে ভর্ৎসনা অমিতাভের!Amitabh Bachchan, Kapil Sharma, Kaun Banega Crorepati, কৌন বনেগা ক্রোড়পতি, অমিতাভ বচ্চন, কপিল শর্মা, সোনু সুদ, কপিল-অমিতাভের রসিকতা, কেবিসি, bollywood, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com