scorecardresearch

বড় খবর

বিনা অনুমতিতেই কাশ্মীরি সাংবাদিকের গাড়ির নম্বর ব্যবহার! চরম বিপাকে ‘শেরশাহ’

প্রাণনাশের আশঙ্কায় সাংবাদিক ও তাঁর পরিবার। ঠিক কী হয়েছে? জানুন।

বিনা অনুমতিতেই কাশ্মীরি সাংবাদিকের গাড়ির নম্বর ব্যবহার! চরম বিপাকে ‘শেরশাহ’
বিক্রম বাত্রার বায়োপিক 'শেরশাহ'

আগস্ট মাসে আমাজন প্রাইমে মুক্তি পাওয়ার পর থেকেই সংবাদের শিরোনামে ‘শেরশাহ’। কার্গিল যুদ্ধে ক্যাপ্টেন বিক্রম বাত্রার (Vikram Batra) জীবন অবলম্বনে তৈরি এই সিনেমায় অভিনয় করে বেজায় প্রশংসা কুড়িয়েছেন সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডবানি (Siddharth Malhotra, Kiara Advani)। শুধু তাই নয়, রিলিজের দিন কয়েকের মধ্যেই আমাজন প্রাইমে ‘মোস্ট ওয়াচ ফিল্ম’-এর খেতাব জিতে নিয়েছিল ‘শেরশাহ’ (Shershaah)। তবে মাস ঘুরতে না ঘুরতেই বিপাকে পড়ল ছবি।

কী হয়েছে? ‘শেরশাহ’র বিরুদ্ধে অভিযোগ তুলেছেন এক কাশ্মীরি সাংবাদিক। ফারাজ আশ্রফ নামে জনৈক সাংবাদিকের অভিযোগ, বিনা অনুমতিতেই তাঁর গাড়ির নম্বর ব্যবহার করা হয়েছে ছবিতে। যার জন্য অনবরত প্রাণনাশের হুমকি খাচ্ছেন তিনি। অতঃপর ফারাজ এবং তাঁর গোটা পরিবার বর্তমানে বেজায় আশঙ্কায় রয়েছেন। করণ জোহরের ধর্মা প্রোডাকশনস-এর বিরুদ্ধেও আইনি পদক্ষেপ করবেন বলে জানান তিনি।

টুইট করে ওই সাংবাদিক জানিয়েছেন, “আমার অনুমতি ছাড়াই আমার গাড়ির নম্বর ব্যবহার করা হয়েছে ‘শেরশাহ’ ছবিতে। যা নিয়ে আমি আর আমার পরিবার রীতিমতো আশঙ্কায় রয়েছি। ওই গাড়িও ব্যবহার করতে পারছি না। পাছে কোনও বিপদ হয়! যেহেতু আমাকে না জানিয়েই এই কাজ করা হয়েছে, তাই প্রযোজনা সংস্থার বিরুদ্ধে পুলিশের দারস্থ হব।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Siddharth malhotra kiara advani starrer shershaah lands into trouble