বড় খবর

বাস্তবেই কিয়ারার সঙ্গে প্রেম করছেন? প্রকাশ্যেই দারুণ উত্তর দিলেন সিদ্ধার্থ

তাহলে দুজনেই কি গোপন সম্পর্কে?

কিয়ারা এবং সিদ্ধার্থের কেমিস্ট্রি

‘শেরশাহ’ রিলিজের পর থেকেই সিদ্ধার্থ মালহোত্রার আকাশ ছোঁয়া খ্যাতি এবং তাঁর প্রশংসায় মুখরিত চারিপাশ। বলাই বাহুল্য ক্যাপ্টেন বিক্রম বাত্রার চরিত্রে তাঁর অভিনয় সিনে-কেরিয়ারে আশীর্বাদ স্বরূপ। তবে শুধুই কি সিদ্ধার্থ আর সিনেমার প্রসঙ্গ? বি-টাউনে কান পাতলেই কিয়ারা এবং সিদ্ধার্থের গুপসুপ প্রেমের সম্পর্কে কানাঘুষো অনেক কিছুই শোনা যাচ্ছে। 

ছবিতে সিদ্ধার্থের বিপরীতে তার বাগদত্তা ডিম্পল চিমার চরিত্রে অভিনয় করেছেন কিয়ারা। শুটিং চলাকালীন এবং ছবির প্রমোশনের সময় থেকেই দুজনের কেমিস্ট্রি বেশ চোখে পড়ার মতই। সিদ্ধার্থ নাকি কিয়ারার সঙ্গে প্রেমের সম্পর্কে বাঁধবেন? একদমই তাই। সম্প্রতি একটি সাক্ষাৎকারে সিদ্ধার্থ এই প্রসঙ্গে ছোট্ট করে মুখ খুলেছেন। সিদ্ধার্থ আদতে কিয়ারার কোন বিষয়টি সবথেকে বেশি পছন্দ করেন? সাবলীল ভাবেই উত্তর দেন সিদ্ধার্থ! বলেন, “কিয়ারাকে ক্যামেরার বাইরে তিনি সবথেকে বেশি পছন্দ করেন। তার নিজস্ব একটি ব্যক্তিসত্তা রয়েছে, ভীষণ সহজ সরল এবং নায়িকা সুলভ কোনও আচরণ নেই। তাঁর কোনওরকম স্বভাব পরিবর্তন করতে সিদ্ধার্থ আগ্রহী নন তবে যেটি পরিবর্তন করতে চান সেই সম্পর্কেই সন্দেহের তির ছুঁড়ে বলেন, “আমার সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক নেই, সেটিই তৈরি করতে হবে ”।

যদিও সঙ্গে সঙ্গে বিষয়টিকে অন্যদিকে ঘুরিয়ে দেন তিনি। বলেন এক অনুরাগীর আবদার দুজনকে নিদারুণ রোমান্টিক সিনেমার একসঙ্গে দেখতে চান, অবশ্যই তাদের আশা পূরণ করতে ফের জুটি বাঁধবেন কিয়ারা এবং সিদ্ধার্থ। বলার অপেক্ষা রাখে না মাঝে মধ্যেই সিদ্ধার্থের কিছু কিছু বক্তব্য সন্দেহের রেশ ছেড়ে দিচ্ছে। এর মধ্যেই তিনি জানান নতুন একটি গল্পে অভিনয় করার সিদ্ধান্ত নিয়েছেন কিয়ারা এখন তাতেই ব্যাস্ত সে। 

‘শেরশাহ’ সিনেমায় যে অনস্ক্রিন ভালবাসা পেয়েছেন তাতে ভীষণ ভাবে আপ্লুত দুজনেই। দর্শকরা ডিম্পল এবং বিক্রমের সঙ্গে নিজেদের রিলেট করতে পেরেছেন এটাই সেরা প্রাপ্তি দুজনের কাছেই। যথারীতি সিদ্ধার্থকে প্রশ্ন করা হয় বিয়ে কবে করছেন? মজার ছলেই উত্তর দেন, “আমি তো জ্যোতিষী নই যখন হবে তখন সবাইকেই জানাব। সময়ের কোনও ব্যাপার না, সঠিক ভাবে হলেই হল!” এখন দিনক্ষণ দেখে সিদ্ধার্থ কার সঙ্গে পিড়িতে বসেন সেটাই দেখার। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Siddharths word flaunts his relation with kiara

Next Story
‘মেরে মুখ ভেঙে দেব!’, বাঙালিদের হেয় করায় বলিউড পরিচালককে শাসান মিঠুনMithun Chakraborty, Mithun Chakraborty news, Mithun Chakraborty film, Bollywood, মিঠুন চক্রবর্তী, মিঠুনের হুমকি, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com