scorecardresearch

বড় খবর

সাধগুরুর সঙ্গে রাস্তাতেই ‘কালা চশমা’ নাচ সিদ্ধার্থের, উপচে পড়ল ভিড়! দেখুন

ভাইরাল হল সিদ্ধার্থ, সাধগুরুর কীর্তি!

সাধগুরুর সঙ্গে রাস্তাতেই ‘কালা চশমা’ নাচ সিদ্ধার্থের, উপচে পড়ল ভিড়! দেখুন
সাধগুরুর সঙ্গে রাস্তাতেই 'কালা চশমা' নাচ সিদ্ধার্থের

যাঁকে কিনা সাধারণত আধ্যাত্মিক উপদেশ দিতেই দেখা যায়, সেই সাধগুরুই এবার সুপারহিট বলিউড গানে নাচলেন সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে। যা দেখে-শুনে তাজ্জব অভিনেতা নিজেই। বললেন, বাহ আপনি তো নাচটা ধরে ফেলেছেন। তাহলে, এরপর আপনাকে সিনেমায় দেখতে পাব।

পরিবেশ সচেতনতা নিয়ে বরাবরই নানা কর্মসূচী থাকে সাধগুরুর। দেশ, এমনকী বিদেশের বিভিন্ন জায়গায় তাঁকে দেখাা গিয়েছে পরিবেশ সুরক্ষার বার্তা দিতে। সম্প্রতি সেরকমই এক কর্মসূচীতে সাধগুরুর সঙ্গে সাক্ষাৎ হয় সিদ্ধার্থ মালহোত্রার। যেখানে আধ্যাত্মিক গুরুর সঙ্গে কথাবার্তার পর তাঁকে নিজস্ব সিনেমার সুপারহিট গানে নাচালেনও বলিউড অভিনেতা।

‘কালা চশমা’ গানে রাস্তাতেই সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে নাচতে দেখা যায় সাধগুরুকে। দুজনের এমন নাচ দেখে থমকে দাঁড়িয়েছিলেন পথচলতি অনেকেই। আর সেই মুহূর্ত ক্যামেরাবন্দি করার সুযোগ ছাড়েননি কেউই। এমনকী আধ্যাত্মিক গুরুর ডান্স স্টেপ দেখে হতবাক হয়ে গিয়েছেন বলিউডের ‘শেরশাহ’ খোদ। অতঃপর তাঁকে সিনেমায় কাস্ট করার জন্য বি টাউনের প্রযোজক, নির্মাতাদের কাছে অনুরোধও জানান সিদ্ধার্থ মালহোত্রা।

[আরও পড়ুন: ‘রুদ্ধশ্বাস রাজস্থান’, নয়া রহস্য উন্মোচনে ‘একেনবাবু’ অনির্বাণ]

অভিনেতা এবং সাধগুরু দুজনেই তাঁদের ইনস্টা প্রোফাইল থেকে সেই ভিডিও শেয়ার করেন। ‘মাটি সুরক্ষা’ নিয়ে এক পরিবেশবান্ধব কর্মসূচী করছিলেন সাধগুরু। তার মাঝেই সিদ্ধার্থের সঙ্গে দেখা। দুজনে মিলে ডাব খেলেন। সিদ্ধার্থের সঙ্গে খোশ মেজাজে গল্পও করতে দেখা গেল সাধগুরুকে। এরপরই ‘কালা চশমা’ গানে কোমর দোলাতে দেখা গেল সিদ্ধার্থকে। তাঁকে অনুসরণ করলেন সাধগুরু। যে ভিডিও দেখে মজেছে নেটপাড়া।

‘মাটি সুরক্ষা’ নিয়ে সাধগুরুকে এক ছবি করার কথা বলেন সিদ্ধার্থ মালহোত্রা। আশ্বস্ত করেন, “আমিই প্রচার করে দেব ছবির। দারুণ একটা বিষয় নিয়ে ছবি হবে তাহলে।” যার জবাবে সাধগুরু বলেন, “সিনেমাটা তুমি করো, আমি তোমার পাশে আছি।”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sidharth malhotra dances to kaala chashma with sadhguru