scorecardresearch

বড় খবর

কার্গিল দিবসেই প্রকাশ্যে বিক্রম বাত্রার বায়োপিক ‘শেরশাহ’র ট্রেলার, দুর্ধর্ষ সিদ্ধার্থ মালহোত্রা

শেরশাহ’র ট্রেলার বাইশ বছর পরও উসকে দিল কার্গিল যুদ্ধের স্মৃতি। দেখুন ট্রেলার।

কার্গিল দিবসেই প্রকাশ্যে বিক্রম বাত্রার বায়োপিক ‘শেরশাহ’র ট্রেলার, দুর্ধর্ষ সিদ্ধার্থ মালহোত্রা
বিক্রম বাত্রার বায়োপিক 'শেরশাহ'

২৬ জুলাই, গোটা দেশে উদযাপিত হচ্ছে ২২তম কার্গিল বিজয় দিবস, তার প্রাক্কালেই প্রকাশ্যে এল ‘শেরশাহ’র ট্রেলার। পরমবীর চক্র ক্যাপ্টেন বিক্রম বাত্রার ভূমিকায় ধরা দিলেন সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra)। ট্রেলারেই ইঙ্গিত মিলল অভিনেতার দুর্ধর্ষ পারফরম্যান্সের।

বিক্রম কার্গিল যুদ্ধে যাওয়ার আগে বন্ধুকে বলে গিয়েছিলেন, “আমি হয় বিজয়ী হয়ে ভারতীয় পতাকা উত্তোলন করে আসব কিংবা এতে জড়িয়ে ফিরব। তবে নিশ্চিত ফিরবই।” ট্রেলারে সেই সংলাপও ধরা পড়ল রুপোলি পর্দার বিক্রম সিদ্ধার্থের মুখে। ফুটে উঠল ইন্দো-পাক যুদ্ধের পটভূমি। শেরশাহ’র ট্রেলার বাইশ বছর পরও উসকে দিল কার্গিল যুদ্ধের স্মৃতি।

বাইশ বছর আগে কার্গিল যুদ্ধে দেশের জন্য শহীদ হয়েছিলেন বিক্রম বাত্রা। যে যুদ্ধে তাঁর কোড নেম ছিল ‘শেরশাহ’। সেই নামেই সিনেমার নামকরণ করা হয়েছে। ট্রেলারে বীর বিক্রম সেনা আধিকারিকের চরিত্রে ধরা দিলেন সিদ্ধার্থ মালহোত্রা। ট্রেলার-ই বাতলে দিচ্ছে তাঁর কড়া হোমওয়ার্কের কথা। আগামী ১২ আগস্ট স্বাধীনতা দিবসের প্রাক্কালে ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে মুক্তি পাবে ‘শেরশাহ’।

[আরও পড়ুন: পর্ন-কাণ্ডের তদন্তে অসহযোগিতা রাজ কুন্দ্রার! সংস্থার ৪ কর্মীকে সাক্ষী বানাল পুলিশ]

উল্লেখ্য, দীর্ঘ কয়েক বছর ধরেই বিক্রমের যমজ ভাই বিশাল বাত্রা তাঁর শহীদ ভাইয়ের জীবনকাহিনি পর্দায় তুলে ধরার স্বপ্ন দেখছিলেন। শেষমেশ তা বাস্তবায়িত হল। রবিবার সন্ধেয় কার্গিল বিজয় দিবসের আগের দিন গোটা ‘শেরশাহ’ টিমের সঙ্গে তিনি উপস্থিত ছিলেন ট্রেলার মুক্তির সময়। সেখানে হাজির ছিলেন সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আডবানী (Kiara Advani), প্রযোজক করণ জোহর (Karan Johar) এবং পরিচালক বিষ্ণু বর্ধন, জেনারেল বিপিন রাওয়াত প্রমুখ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sidharth malhotras shershaah trailer released on kargil vijay diwas