সিডনাজের মিউজিক ভিডিয়ো, সিঙ্গলস মু্ক্তি পেতেই ভাইরাল

বিগবস ২০২০-এর বিজেতা সিদ্ধার্থ শুক্লার সঙ্গে জুটি বেঁধে বহুপ্রতীক্ষিত মিউজিক ভিডিও ‘ভুলা দুঙ্গা’ প্রকাশ করল বিগবসের অপর অংশগ্রহণকারী শেহনাজ গিল। সিডনাজের (সিদ্ধার্থ এবং শেহনাজকে এই নামেই ডাকেন তাঁদের ফ্যানেরা)। মিউজিক ভিডিওটি প্রকাশ পেতেই আলোড়ন পড়েছে…

By: IE Bangla Entertainment Desk
Edited By: Debasmita Das Mumbai  Published: March 24, 2020, 10:36:08 PM

বিগবস ২০২০-এর বিজেতা সিদ্ধার্থ শুক্লার সঙ্গে জুটি বেঁধে বহুপ্রতীক্ষিত মিউজিক ভিডিও ‘ভুলা দুঙ্গা’ প্রকাশ করল বিগবসের অপর অংশগ্রহণকারী শেহনাজ গিল। সিডনাজের (সিদ্ধার্থ এবং শেহনাজকে এই নামেই ডাকেন তাঁদের ফ্যানেরা)। মিউজিক ভিডিওটি প্রকাশ পেতেই আলোড়ন পড়েছে সোশাল মিডিয়ায়। সিডনাজের মিউজিক ভিডিওটিতে গান গেয়েছেন দর্শন রাওয়াল। গানটি কম্পোজও করেছেন তিনি।

বিগবসের অন্দর থেকেই ঘনিষ্টতা বাড়ে সিদ্ধার্থ এবং শেহনাজের। ভিডিওটিতে সেই রসায়নই ফুটিয়ে তুলেছেন ডিরেক্টর পুনিত পাঠক। সিডনাজের খুনসুটি, কিছু মজার দৃশ্যগুলিকেও যত্ন করে প্রতিটি ফ্রেমে সাজিয়েছেন ডিরেক্টর পুনিত। যদিও গল্প বলার ক্ষেত্রে খামতি থেকে গিয়েছে ভিডিওটিতে। এমনকী সিদ্ধার্থ শুক্লার মতো অভিনেতা কীভাবে লিপ-সিঙ্কে ভুল করেন, সে প্রশ্নও উঠছে ভিডিওটি দেখার পর।

‘ভুলা দুঙ্গা’ ভিডিওটি নিয়ে সোশাল মিডিয়ায় একাধিক পোস্টার শেয়ার করেছিলেন বিগ বস থার্টিনের বিজেতা সিদ্ধার্থ শুক্লা। এমনকী বিগবসের অপর ফাইনালিস্ট শেহনাজও গানের বেশ কিছু দৃশ্যর ছবি পোস্ট করেন সোশাল মিডিয়ায়। এই ভিডিওর মূল সূত্রই হল সিদ্ধার্থ এবং শেহনাজের সম্পর্ক। ইন্ডিয়ান এক্সপ্রেসের সঙ্গে কথায় শেহনাজ বলেন, “আমরা ভীষণ ঘনিষ্ট এবং এটি খুবই সুন্দর এবং স্বচ্ছ একটি সম্পর্ক। বিগবসের সময় আমরা কেবল চার দেওয়ালে বন্দি ছিলাম। এখন আমরা বাস্তবের মাটিতে দাঁড়িয়ে।

শো চলাকালীন অনেকরকম পরিস্থিতির মধ্যে আমরা ছিলাম। সেটাকে ভালোবাসা বলে কি না আমি জানি না। তবে আমার জন্য সিদ্ধার্থ আমার পরিবারের মতো।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sidharth shukla and shehnaaz gill share impeccable chemistry in their first music video titled bhula dunga

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
রাশিফল
X