বিগ বস: শেহনাজকে নিয়ে আসল কথাটা বলেই ফেললেন সিদ্ধার্থ

Bigg Boss: সিজন ১৩-তে সিদ্ধার্থ শুক্লা একগুচ্ছ মহিলা প্রতিযোগীদের সঙ্গে ঝগড়া করেছেন। আবার পাশাপাশি এটাও দেখা গিয়েছে তিনি শেহনাজের সঙ্গ পছন্দ করেন।

By:
Edited By: Shanoli Debnath Kolkata  Updated: January 12, 2020, 11:13:10 AM

Bigg Boss 13: বিগ বস-এর মজাটাই হল, কার সঙ্গে কার কেমিস্ট্রি আসলে কতটা ঘন, সেটা সব সময় বোঝা যায় না। দর্শক ভাবতে থাকেন, আর টিআরপি বাড়ে। বিগ বস ১৩-এ এখনও পর্যন্ত সিদ্ধার্থ শুক্লা খবরে এসেছেন মূলত ঝগড়া করে। রশমি দেশাই ও দেবলীনা ভট্টাচার্যের সঙ্গে তাঁর ঝগড়া সলমন খানকেও বিরক্ত করেছে। কিন্তু এরই মধ্যে সিদ্ধার্থকে দেখা গিয়েছে শেহনাজ গিলের সঙ্গে বেশ নরম-সরম আচরণ করতে।

সিদ্ধার্থ কি সত্যিই শেহনাজকে পছন্দ করেন নাকি শো-তে টিকে থাকার জন্য শেহনাজকে হাতে রাখেন, সেই নিয়ে যেমন কিছু দর্শকের মনে প্রশ্ন ছিল, তেমনই আবার সিদ্ধার্থ-শেহনাজকেই সবচেয়ে ফেভারিট কাপল হিসেবে ভোট দিয়েছেন তাঁরা। কিন্তু সিদ্ধার্থের মনে কী রয়েছে, তা জানা গেল ১০ জানুয়ারির এপিসোডে।

আরও পড়ুন: ২০২১ সালের ঈদের ছবি ঘোষণা করলেন সলমন

ওই এপিসোডে সিদ্ধার্থ নিজের মনের কথা খোলাখুলি বলেছেন শেহনাজকে। আর শেহনাজও প্রায় মুগ্ধ হয়েই শুনেছেন। সিদ্ধার্থ বলেছেন যে তিনি শেহনাজের প্রতি অত্যন্ত অনুরক্ত। শেহনাজের প্রায় সব কিছুই তাঁর ভাল লাগে। তবে বিশেষ করে শেহনাজ যখন পরশ ছাবড়ার সঙ্গে ঝগড়া করেন, তখন তাঁকে সবচেয়ে বেশি মিষ্টি লাগে নাকি সিদ্ধার্থের।

শুধু তাই নয়, যখন শেহনাজ পরশ ও মাহিরার সঙ্গে ঝগড়া করেন, তখন নাকি সিদ্ধার্থের মনে হয় ছুটে গিয়ে শেহনাজকে জড়িয়ে ধরেন। তবে পরশের প্রতি যে শেহনাজের দুর্বলতা আছে সেটা সিদ্ধার্থ জানেন। সেই কথাও খোলাখুলি বলেছেন তিনি শেহনাজকে। এই মিষ্টি কথোপকথন শেষ পর্যন্ত কোন দিকে যাবে তা তো জানা নেই। কিন্তু সিদ্ধার্থ-শেহনাজের মান-অভিমান পর্ব চলবে।

এই মিষ্টি বাক্যালাপের পরেই আগামী এপিসোডে দেখা যাবে যে শেহনাজ রেগে গিয়েছেন সিদ্ধার্থের উপর কিন্তু কী কারণ তা কিছুতেই বলছেন না। ফাইনাল পর্যন্ত সম্ভবত এই ভাব-ঝগড়া চলবে সাইক্লিক অর্ডারে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sidharth shukla reveals his feelings for shehnaaz gill in bigg boss 13

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
Big News
X