বক্স অফিসে ডাবল সেঞ্চুরি হাঁকাল ‘সিম্বা’!

দু’সপ্তাহও পার হয়নি, তার মধ্যেই ২০০ কোটির ক্লাবে ঢুকে পড়ল ‘সিম্বা’। রোহিত শেঠির পরিচালনায় এই ছবি যে বক্স অফিসে ঝড় তুলবে, সে আন্দাজ অবশ্য আগেই করেছিলেন ট্রেড অ্যানালিস্টরা।

By: Mumbai  Published: Jan 9, 2019, 4:33:57 PM

খাকি পোশাক, গোঁফ, চোখে সানগ্লাস…একেবারে কেতাদুরস্ত পুলিশ অফিসার। তেমন বেশেই এবার বক্সঅফিসে বাজিমাৎ করলেন রণবীর সিং। দু’সপ্তাহও পার হয়নি, তার মধ্যেই ২০০ কোটির ক্লাবে ঢুকে পড়ল ‘সিম্বা’। রোহিত শেঠির পরিচালনায় এই ছবি যে বক্স অফিসে ঝড় তুলবে, সে আন্দাজ অবশ্য আগেই করেছিলেন ট্রেড অ্যানালিস্টরা। বছর শেষের এই ছবির দৌলতে লক্ষ্মীলাভ হওয়ায় যারপরনাই খুশি বলিপাড়া।

২০০ কোটি ছুঁয়েও বক্সঅফিসে জমিয়ে ব্যবসা করছে ‘সিম্বা’, এমনটাই জানিয়েছেন ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ। রণবীর সিংয়ের ছবির বক্সঅফিস রিপোর্ট তুলে ধরে টুইটারে তিনি লিখেছেন, দ্বিতীয় সপ্তাহে শুক্রবার ‘সিম্বা’ ব্যবসা করেছিল ৯.০২ কোটি টাকা, শনিবার ১৩.৩২ কোটি টাকা, রবিবার ১৭.৪৯ কোটি টাকা। সোমবার এ ছবি আয় করেছিল ৬.১৬ কোটি টাকা, মঙ্গলবার আয়ের অঙ্ক ছিল ৬.০৩ কোটি টাকা। যা নিয়ে এখনও পর্যন্ত ছবির মোট আয় ২০২.৮৩ কোটি টাকা।

আরও পড়ুন, ১০০ কোটির ক্লাবে পা রাখল সিম্বা

বক্সঅফিস হিসেব বলছে, মুক্তির দিনই ২০.৭২ কোটি টাকা আয় করেছিল এ ছবি। যা কিনা রণবীর সিংয়ের কেরিয়ারের প্রথম কোনও ছবি যার ওপেনিংয়ে এত মোটা টাকা মিলল। এ ছবিতে রণবীরের বিপরীতে দেখা গিয়েছে সারা আলি খানকে। রণবীর-সারার অনস্ক্রিন রোম্যান্স ইতিমধ্যেই নজর কেড়েছে দর্শকদের। তাছাড়া পুলিশের বেশে রণবীর সিংয়ের পারফরম্যান্স মাত করছে সিনেপ্রেমীদের। যদিও ফিল্ম সমালোচকদের থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে এ ছবি।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook


Title: Simmba box office collection: বক্স অফিসে ডাবল সেঞ্চুরি হাঁকাল ‘সিম্বা’!

Advertisement