সিম্বার সাফল্যে মুম্বইয়ে পার্টির আয়োজন দীপ-বীরের

ছবির সাফল্যের কারণে পরিচালক রোহিত শেট্টি ও প্রযোজক করণ জোহার সঙ্গে সোমবার রাতে মুম্বইয়ের বাড়িতে পার্টি করলেন দীপ-বীর। এদিন উপস্থিত ছিলেন অজয় দেবগণ, অক্ষয় কুমার, মণীশ মালহোত্রা,শ্বেতা বচ্চন, কাজল সহ আরও অনেকে।

By: New Delhi  Published: Jan 11, 2019, 10:15:41 AM

সিম্বার বক্স অফিস ব্যবসার ঝুলিতে এখন ১৯০.৬৪ কোটি। আশা করা হচ্ছে, খুব শীঘ্রই ২০০ কোটির মাইলস্টোনও অতিক্রম করে যাবে রণবীর সিং এবং সারা আলি খান অভিনীত সিম্বা।

বক্স অফিসের অঙ্কই সাফল্যের প্রমাণ রাখে। সিম্বা দেখার একটাই কারণ সেটা হল রণবীর সিং। গোঁফ পাকিয়ে, চকচকে মুখে আর চওড়া কাঁধ নিয়ে পুলিশের পোশাকে স্ক্রিন জুড়ে হেঁটে চলেছেন। গোটা ছবি জুড়ে পুলিশ স্টেশনের মধ্যে ঘোরাফেরা করে, গুণ্ডাদের সঙ্গে মারামারি করে এবং রাস্তায় চলতে চলতে শগুনের প্রেমে পড়া, প্রত্যেকটা মূহুর্তে নিজেকে উজার করে দিয়েছেন।

সেই সাফল্যের কারণে পরিচালক রোহিত শেট্টি ও প্রযোজক করণ জোহার সঙ্গে সোমবার রাতে মুম্বইয়ের বাড়িতে পার্টি করলেন দীপ-বীর। এদিন উপস্থিত ছিলেন অজয় দেবগণ, অক্ষয় কুমার, মণীশ মালহোত্রা,শ্বেতা বচ্চন, কাজল সহ আরও অনেকে। ছবির প্রধান অভিনেত্রী সারা , কেজো এবং মণীশ শেয়ার করেছেন পার্টির ছবি। তারা জানিয়েছেন, শুটিংয়ের সময় বেশ মজা করে কাজ করেছিলেন।

(সূত্র: সারা আলি খান / ইনস্টাগ্রাম) (সূত্র: সারা আলি খান / ইনস্টাগ্রাম) (সূত্র: সারা আলি খান / ইনস্টাগ্রাম) (সূত্র: সারা আলি খান / ইনস্টাগ্রাম) (সূত্র: মণিশ মালহোত্রা/ ইনস্টাগ্রাম) (সূত্র: করণ জোহর / ইনস্টাগ্রাম) (সূত্র: করণ জোহর / ইনস্টাগ্রাম)

এক্সপ্রেস ছবি: বীরেন্দ্র চাওলা এক্সপ্রেস ছবি: বীরেন্দ্র চাওলা এক্সপ্রেস ছবি: বীরেন্দ্র চাওলা এক্সপ্রেস ছবি: বীরেন্দ্র চাওলা এক্সপ্রেস ছবি: বীরেন্দ্র চাওলা এক্সপ্রেস ছবি: বীরেন্দ্র চাওলা এক্সপ্রেস ছবি: বীরেন্দ্র চাওলা এক্সপ্রেস ছবি: বীরেন্দ্র চাওলা

বড় ধুমধাম করে ছবির মুক্তি না করেও ২৫০ কোটির দোরগোড়ায় সিম্বা।

Read the full story in English

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Entertainment News in Bengali.


Title: Inside Simmba success party: সিম্বা সাফল্যে মুম্বইয়ের বাড়িতে পার্টির আয়োজনে দীপ-বীর

Advertisement