scorecardresearch

বড় খবর

‘ভ্রান্তি বিলাস’, আসল-নকল অর্পিতা মুখোপাধ্যায়কে নিয়ে জেরবার! বিস্ফোরক গায়িকা

নামের জেরে বেজায় ফেঁসেছেন!

arpita mukherjee, partha chatterjee
নাম বিভ্রাট!

সোশ্যাল মিডিয়া জুড়ে অর্পিতা (Singer Arpita Mukherjee) নামে তোলপাড়। এদিক ওদিক থেকে সার্চ বাটনে এখন একজনকে নিয়েই মানুষ সবথেকে বেশি আগ্রহী। তবে আগ্রহ আর উত্তেজনার বশে ভুল মানুষটিকে অভিযোগ করার বিষয়টি মারাত্মক কিছু সমস্যা সৃষ্টি করতে পারে, তাঁর উদাহরণও মিলল।

পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়কে নিয়ে চরম শোরগোল সোশ্যাল মিডিয়ায়। তার ফ্ল্যাট থেকে কুড়ি কোটি টাকা, কয়েক লক্ষ টাকার সোনার গয়নার হদিশ মেলার পর থেকেই অর্পিতাকে নিয়ে লোকজনের আগ্রহের শেষ নেই। তবে এই ঘটনায় বেজায় ফেঁসেছেন আরেক অর্পিতা। নাম এবং পদবী এক হওয়ার দরুন সকলেই তাকে দুষছেন। ফেসবুকের তরফে প্রাপ্ত ব্লু টিকের প্রোফাইল রয়েছে সঙ্গীত শিল্পী অর্পিতা মুখোপাধ্যায়ের। আর এখানেই নাম বিভ্রাট শুরু।

[আরও পড়ুন: ‘লজ্জা! আমরা কি রোজ ব্রেকফাস্টে ঘাস খাই?’ SSC দুর্নীতিতে চরম ক্ষুব্ধ সুদীপ্তা]

বিনা দোষে আঙ্গুল উঠছে তার দিকে। আর সকাল থেকে এই একই ঘটনায় জেরবার শিল্পী। অবশেষে সহ্যের বাঁধ ভেঙেই মুখ খুললেন তিনি। সোশ্যাল মিডিয়ায় সরব হলেন। পোস্টের শুরুতেই লিখলেন সবটা পরিষ্কার করে বোঝানো খুব দরকার। আমি সঙ্গীতশিল্পী অর্পিতা মুখোপাধ্যায়। সেই অর্পিতা নয় যাকে ইডি তলব করেছে। আমার সঙ্গে এই কেসের কোনও সম্পর্ক নেই। যেই অর্পিতাকে ইডি গ্রেফতার করেছে সে কলকাতার টলিউডের একজন অভিনেত্রী। আমি অবাক হয়ে যাচ্ছি যে মানুষজন আমার সঙ্গে উনাকে গুলিয়ে ফেলছে যেখানে দুজনের মধ্যে কোনও মিল নেই।

একরকম সোশ্যাল মিডিয়ার ওপর বিরক্ত সঙ্গীত শিল্পী অর্পিতা। মানুষের এই ধরনের আচরণে যথেষ্ট অবাক হয়েছেন। তাদের ওপর ক্ষোভ উগরেই বললেন, সোশ্যাল মিডিয়ার এই এক সমস্যা। সত্যতা যাচাই না করেই মানুষকে নিশানা করে। সেই ধরনের অতিরিক্ত বুঝদার মানুষের জন্যই এই পোস্ট।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Singer arpita mukherjee got accused as she has the same name partha chatterjee friend arpita