বড় খবর

দিন কয়েক পরই বিয়ে, তার আগে প্রি-ওয়েডিং শুট সারলেন ইমন-নীলাঞ্জন, দেখুন ছবি

দেখুন গায়িকা ইমন চক্রবর্তীর প্রি-ওয়েডিং শুটের অ্যালবাম।

ফেব্রুয়ারির ২ তারিখে সঙ্গীত পরিচালক নীলাঞ্জন ঘোষের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ইমন চক্রবর্তী (Iman Chakraborty)। বিয়ের তোড়জোড় তুঙ্গে। ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের বাড়িতে এখন ইমন-নীলাঞ্জনের আইবুড়ো ভাত পর্ব চলছে। তার মাঝেই প্রি-ওয়েডিং শুটটা সেরে ফেললেন তারকাজুটি।

দরজায় কড়া নাড়ছে সেই মাহেন্দ্র তিথি। চেহারাতেও সেই ঝলক বিদ্যমান। প্রি-ওয়েডিং ফটোশুটে সনাতনী পোশাকেই দেখা গেল ইমন চক্রবর্তী এবং নীলাঞ্জনকে।

কখনও বা তাতের শাড়ির সঙ্গে মানানসই বেগুনি রঙের ব্লাউজ পরেছেন ইমন তো আবার কখনও বা তাঁকে দেখা গেল সাদা রঙের এককাটের সুতির লং গাউনে। সেখানেও অবশ্য ট্র্যাডিশনাল রঙের ছোঁয়ায সাদা পোশাকে উপর লাল রঙের সুতো দিয়ে কাজ আর লাল পাড়।

নীলাঞ্জনও অবশ্য হবু স্ত্রীয়ের সঙ্গে মানিয়ে পোশাক বেছে নিয়েছেন। কখনও সাদা পাঞ্জাবী পরে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন তো আবার কখনও বা সাদা ব্লেজার পরে। আর প্রি-ওয়েডিংয়ের সেই ক্যামেরাবন্দী মুহূর্তগুলো গায়িকা নিজে ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।

অতঃপর নীলাঞ্জন-ইমনের প্রি-ওয়েডিং শুট দেখে অনুরাগীরাও মজেছেন। শুভেচ্ছার বন্যা বয়ে যাচ্ছে নেটদুনিয়ায়। ২০২০ সালের অক্টোবর মাসে দুর্গাপুজোর তৃতীয়ার দিনে বাগদান সেরে ফেলেছে দু’জনে।

এবারে শুধু ঘটা করে বিয়ের অনুষ্ঠানের পালা। সোহাগ করে জুটির নাম ইমন নিজেই ঠিক করে দিলেন অনুরাগীদের জন্য। নীলাঞ্জনের সঙ্গে তাঁর নাম মিলিয়ে জুটির নাম রেখেছেন ‘নীলামন’।

আর মাত্র হাতে কয়েকদিন, তারপরই চিরজীবনের জন্য সাত পাকে বাঁধা পড়বেন ইমন চক্রবর্তী এবং নীলাঞ্জন ঘোষ। বাঙালি বিয়ে বলে কথা, তাই বিয়েতে ডিজাইনার লাল বেনারসী পরবেন ইমন। বউয়ের সঙ্গে মানিয়ে নীলাঞ্জন বেছে নিয়েছেন লাল-সাদা কম্বিনেশনের ধুতি-পাঞ্জাবি।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Singer iman chakrabortys pre wedding shoot album

Next Story
সায়নী ‘যৌনকর্মী’! সৌমিত্রের মন্তব্যে অস্বস্তিতে বিজেপি, দলের হয়ে ক্ষমা চাইলেন শমীক
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com